• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন

কে আ.লীগ, কে বিএনপি সেটা বড় কথা নয়: জাহাঙ্গীর

গাজীপুর প্রতিনিধি

  ২৮ জুন ২০১৮, ২১:৫৩

কে আওয়ামী লীগ করে আর কে বিএনপি করে সেটা বড় কথা নয় বলে জানালেন গাজীপুর সিটি করপোরেশনে(গাসিক) বেসরকারিভাবে নির্বাচিত মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম।

বৃহস্পতিবার সকালে গাজীপুরে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপের সময় এসব কথা জানান তিনি।

জাহাঙ্গীর আলম বলেন, আমি নির্বাচিত হয়েও বিজয় মিছিল করিনি। যারা কাউন্সিলর নির্বাচিত হয়েছেন আর যারা নির্বাচিত হতে পারেন নাই, সবার সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে চলব। আমি সবাইকে নিয়ে সবার জন্য কাজ করতে চাই।

তিনি বলেন, নগরবাসীকে নিরাপদে রাখতে হয়, তাই সবাইকে নিরাপত্তা দিতে হবে, এটাই বড় কথা। আমি নগরবাসীকে নিরাপদে রাখতে চাই। আমি নেতাদের নিয়ে মহানগরীর ৫৭টি ওয়ার্ডেই যাব, সবার সঙ্গে দেখা করব, কথা বলব।

--------------------------------------------------------
আরও পড়ুন: সিসিক নির্বাচনে মেয়র পদে ৯ প্রার্থীর মনোনয়নপত্র জমা
--------------------------------------------------------

বেসরকারিভাবে নির্বাচিত মেয়র বলেন, মহানগরের জলাবদ্ধতা, ভাঙাচোরা রাস্তাগুলো মেরামত ও যানজট দূরীকরণসহ নগরবাসীর প্রধান প্রধান সমস্যাগুলো চিহ্নিত করে পরে অগ্রাধিকার ভিত্তিতে সেগুলোর সমাধানে আত্মনিয়োগ করা হবে।

তিনি বলেন, তুরাগ ও চিলাই নদীর পাশ দিয়ে টঙ্গী, গাছা, কোনাবাড়ি, বাসন, কাউলতিয়া, জয়দেবপুর ও পূবাইলসহ সব এলাকার সঙ্গে যোগাযোগের জন্য প্রশস্ত রাস্তা নির্মাণের উদ্যোগ নেয়া হবে।

নগরবাসীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে পর্যায়ক্রমে ওয়ার্ডভিত্তিক মেডিকেল সেন্টার ও ফ্রি-মেডিকেল ক্যাম্প স্থাপন করার উদ্যোগ নেয়া হবে বলেও উল্লেখ করেন জাহাঙ্গীর আলম।

উল্লেখ্য, গত মঙ্গলবার অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মো. জাহাঙ্গীর আলম চার লাখ ১০ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত হাসান উদ্দিন সরকার পান এক লাখ ৯৭ হাজার ৬১১ ভোট।

আরও পড়ুন:

কে/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রতিষ্ঠাবার্ষিকীতে বিএনপিকে দাওয়াত করা হবে: কাদের
বিএনপির জন্য মায়াকান্না করছে ওবায়দুল কাদের: রিজভী
মানবিক গুণাবলি অর্জন ছাড়া শিক্ষা মূল্যহীন: মেয়র আতিক
আওয়ামী লীগ কখনও ইতিহাস বিকৃতিতে বিশ্বাস করে না: ওবায়দুল কাদের
X
Fresh