• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

সিসিক নির্বাচনে মেয়র পদে ৯ প্রার্থীর মনোনয়নপত্র জমা

সিলেট প্রতিনিধি
|  ২৮ জুন ২০১৮, ২১:০৫ | আপডেট : ২৮ জুন ২০১৮, ২১:২৪

সিলেট সিটি করপোরেশন(সিসিক) নির্বাচনে মেয়র পদে লড়াইয়ের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন ৯ প্রার্থী। এছাড়া কাউন্সিলর পদে ১৩৭ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ৬৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার সিসিক নির্বাচনের রিটার্নিং অফিসার মো. আলীমুজ্জামান এসব তথ্য জানিয়েছেন।

মনোনয়নপত্র জমা দানকারী ৯ মেয়র প্রার্থী হলেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সদ্য সাবেক সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম(বিদ্রোহী প্রার্থী), ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় সদস্য ডা. মোয়াজ্জেম হোসেন, মহানগর জামায়াতের আমির এহসানুল মাহবুব জুবায়ের, সিপিবি-বাসদ মনোনীত প্রার্থী আবু জাফর, স্বতন্ত্র প্রার্থী মুক্তাদির হোসেন তাপাদার, এহসানুল হক তাহের ও কাজী জসিম।
--------------------------------------------------------
আরও পড়ুন: তমব্রু সীমান্তের রোহিঙ্গাদের দ্রুত ফিরিয়ে নেয়ার আশ্বাস মিয়ানমারের
--------------------------------------------------------

মেয়র পদে নির্বাচন করতে মনোনয়নপত্র সংগ্রহ করলেও জমা দেননি সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকি এবং মহানগর খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

এদিকে ইসলামী আন্দোলনের মোয়াজ্জেম হোসেন এদিন বিকেলে সিলেট প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরীর প্রতি সমর্থন জানিয়ে বলেন, ২০দলীয় জোটের কেন্দ্রের ঘোষণাকে সম্মান জানিয়ে আমি আরিফুল হকের সঙ্গে থেকে কাজ করতে চাই।

অন্যদিকে বিএনপির বিদ্রোহী প্রার্থী বদরুজ্জামান সেলিম আরটিভি অনলাইনকে জানান, দলের অন্যায় সিদ্ধান্তকে মেনে নিতে না পারায় এবং সমর্থকদের চাপে প্রার্থী হতে বাধ্য হয়েছেন তিনি।

আরও পড়ুন: 

কে/ এমকে 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়