• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আম পাড়া নিয়ে শিশুকে কুপিয়ে হত্যা

হবিগঞ্জ প্রতিনিধি

  ২১ মে ২০১৮, ১৪:৪৮

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় আম পাড়াকে কেন্দ্র করে মিম আক্তার (৮) নামের এক শিশুকে কুপিয়ে হত্যা করেছে তার মামাতো ভাই রশিদ মিয়া। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।

রোববার দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার ছাতিয়ান গ্রামে এই ঘটনা ঘটে।

হবিগঞ্জে মাধবপুরে মিম আক্তার (৮) নামে এক শিশুকে কুপিয়ে হত্যা করেছে মামাতো ভাই। এ ঘটনার পর থেকে ঘাতক পলাতক রয়েছে।

হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আসম শামছুর রহমান ভূইয়া আরটিভি অনলাইনকে জানান, গতকাল রোববার সন্ধ্যায় আম পাড়াকে কেন্দ্র করে ছাতিয়ান গ্রামের মাসুক মিয়ার সঙ্গে তার বোন জামাই লাল খার বাকবিতণ্ডা হয়। এরই একপর্যায়ে লাল খার লোকজন মাসুক মিয়াকে পিটিয়ে আহত করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বিষয়টি মাসুক মিয়ার ছেলে রশিদ মিয়া জানতে পেরে রাত আড়াইটার দিকে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে লাল খার বাড়িতে হামলা চালায়। এসময় ঘুমন্ত অবস্থায় শিশু মিমকে কুপিয়ে হত্যা করে রশিদ ও তার লোকজন।

খবর পেয়ে সোমবার সকালে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে মিমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে।

পুলিশ সুপার আরও জানান, ঘাতক রশিদকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে। বাবার ওপর হামলার প্রতিশোধ নিতেই রশিদ এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাহ আমানতে ৯০ হাজার ইউএই দিরহামসহ যাত্রী আটক
এটাই আমার লাস্ট বিসিএস!  
‘আমাকে মেরে ফেলেন ভাই’
কোপা আমেরিকার আগে আর্জেন্টিনা শিবিরে বড় দুঃসংবাদ
X
Fresh