• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

কথিত বন্দুকযুদ্ধে ‘গরিবের বন্ধু’ বাহিনীর দস্যু নিহত

বাগেরহাট প্রতিনিধি

  ০৮ মে ২০১৮, ১৮:১১

সুন্দরবনে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮) এর সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে গরিবের বন্ধু নামে দস্যু বাহিনীর সদস্য নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে ৩টি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

নিহত দস্যু ‘গরিবের বন্ধু’ বাহিনীর সদস্য বলে র‌্যাব জানায়। তবে তার নাম ও পরিচয় নিশ্চিত করতে পারেনি র‌্যাব।

মঙ্গলবার সকালে সুন্দরবনের শরণখোলা রেঞ্জের ডাকাতিয়ার খাল এলাকায় বনদস্যু গরিবের বন্ধু বাহিনীর সঙ্গে ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর সজিবুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, সুন্দরবনের শরণখোলা রেঞ্জের ডাকাতিয়ার খাল এলাকায় র‌্যাবের নিয়মিত টহলের সময় বনদস্যুরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। ঘণ্টাব্যাপী গুলি বিনিময় পর দস্যুরা পিছু হটে। পরে ঘটনাস্থল তল্লাশি করে অজ্ঞাত এক দস্যুর মরদেহ ও তিনটি অস্ত্র এবং গোলাবারুদ উদ্ধার করা হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন : কক্সবাজারে ৭০ কোটি টাকার ইয়াবা উদ্ধার
--------------------------------------------------------

তিনি আরও জানান, ঘটনার পরে স্থানীয়রা ওই মরদেহ গরিবের বন্ধু বাহিনী সদস্যের বলে শনাক্ত করে। নিহত বনদস্যু মরদেহ মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী আরটিভি অনলাইনকে জানান, র‌্যাবের পক্ষ থেকে নিহত বনদস্যু গরিবের বন্ধু বাহিনী সদস্যের মরদেহ থানায় হস্তান্তর করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় আলাদা দুটি মামলা দায়ের করা হচ্ছে। তবে নিহতের নাম পরিচয় পাওয়া যায়নি।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হামাসের হামলায় দুই ইসরায়েলি সেনা নিহত
রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে কেএনএফের ৩ সদস্য নিহত
গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
সংসদ ভবনের সামনে সংঘর্ষ, ছাত্রলীগ কর্মী নিহত
X
Fresh