• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

ইউএনওর মুঠোফোন নম্বর ক্লোন করে চাঁদা দাবি

কুড়িগ্রাম প্রতিনিধি

  ০৩ মে ২০১৮, ১৩:৫২

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এইস এম মাগফুরুর হাসান আব্বাসীর সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন করে বিভিন্ন কর্মকর্তা কর্মচারীর কাছে চাঁদা দাবির অভিযোগ উঠেছে।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন আরটিভি অনলাইনকে বলেন, ইউএনও স্যারের সরকারি মোবাইল ফোন নম্বর থেকে গেল বুধবার ফোন দিয়ে বলা হয়, পরিষদে ৭০ টন চাল বরাদ্দ এসেছে। এজন্য ১০ হাজার টাকা দিতে হবে। বিষয়টি সন্দেহ হলে ইউএনও স্যারকে ফোন দিলে তিনি জানান ফোন করেননি।

উপজেলা এলজিইডি প্রকৌশলী এন্তাজুর রহমানের নম্বরে তিনবার কল করা হয়। কিন্তু তিনি ফোন ধরতে পারেননি। পরে তিনি ইউএনওকে ফোন করলে জানতে পারেন তিনি ফোন করেননি।

--------------------------------------------------------
আরও পড়ুন : গাজীপুরে বিএনপি প্রার্থীর ১৯ ওয়াদা
--------------------------------------------------------

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিচালিত ফেসবুক পেইজে একটি সতর্কতামূলক জরুরি বিজ্ঞপ্তি জারি করা হয়।

এতে তিনি লিখেন, কে বা কারা আমার সরকারি ফোন নম্বর ক্লোন করে অনেকের কাছে চাঁদা দাবি করছে। বিষয়টি সম্পর্কে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএইসএম মাগফুরুর হাসান আব্বাসী আরটিভি অনলাইনকে বলেন, আমার সরকারি মোবাইল ফোন ক্লোন করে কে বা কারা অফিসের সহকর্মীদের কাছে টাকা চাইছে। প্রাথমিকভাবে সবাইকে বিষয়টি সম্পর্কে সতর্ক করে দেয়া হয়েছে। কে বা কারা এই কাজটি করছে তা সনাক্ত করার চেষ্টা চলছে।

আরও পড়ুন :

জেবি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বৃষ্টির আশায় কুড়িগ্রামে ব্যাঙের বিয়ে
ট্রেনের ভাড়া বৃদ্ধির প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন
কুড়িগ্রামে পাগলা কুকুরের কামড়ে নারী-শিশুসহ আহত ১০
চিলমারীতে সাপের কামড়ে এক কৃষকের মৃত্যু
X
Fresh