• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

গাজীপুরে বিএনপি প্রার্থীর ১৯ ওয়াদা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ মে ২০১৮, ১৩:১৭

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মো. হাসান উদ্দিন সরকার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। এই ইশতেহারে তিনি ভোটারদের কাছে ১৯টি ওয়াদা করেছেন।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে টঙ্গীর নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে মো. হাসান উদ্দিন সরকার এই ওয়াদা করেন।

৪ পৃষ্ঠার এই ওয়াদায় শ্রমিকদের জন্যও আলাদা সুযোগের কথা উল্লেখ করা হয়েছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : রাঙামাটিতে উপজেলা চেয়ারম্যানকে গুলি করে হত্যা
--------------------------------------------------------

ঘোষিত ১৯টি ওয়াদার মধ্যে রয়েছে- মাস্টার প্লান, নগর ভবন নির্মাণ, সেবা দানকারী অন্যান্য সংস্থার সঙ্গে সমন্বয়, দুর্নীতি দূরীকরণ ও স্বচ্ছতা, শিক্ষা, স্বাস্থ্যসেবা নিরাপদ খাদ্য, আবাসন ব্যবস্থা, নিরাপত্তা, যাতায়াত ব্যবস্থার উন্নয়ন, যানজট নিরসন ও পরিবহন ব্যবস্থার উন্নয়ন, নগরীর পরিচ্ছন্নতা, বর্জ্য ব্যবস্থাপনা, সবুজ ও পরিবেশবান্ধব নগরায়ন, জলাবদ্ধতা দূরীকরণ, বিশুদ্ধ পানি সরবরাহ, বিদ্যুৎ ও গ্যাস সরবরাহ, ক্রীড়া সংস্কৃতি ও বিনোদন, নাগরিক সেবা আধুনিকরণ ও অন্যান্য কর্মসূচি।

এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জাসাসের সিনিয়র সহ-সভাপতি বাবুল আহমেদ, বিএনপির প্রচার সম্পাদক শহিদ উদ্দীন চৌধুরী এ্যানি, গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন, সাধারণ সম্পাদক কাজী ছাইয়েদুল আলম বাবুল, কেন্দ্রীয় সদস্য মাজহারুল আলম, আব্দুল মতিন, আবু বকর সিদ্দিক, মাওলানা এসএম রুহুল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :

এমসি/জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh