• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

এখনও খোঁজ মেলেনি খাগড়াছড়িতে নিখোঁজ ৩ জনের

স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি

  ১৮ এপ্রিল ২০১৮, ১৫:৩১

গেলো ১৬ এপ্রিল সোমবার জেলার মহালছড়ি উপজেলার মাইসছড়ি থেকে থেকে নিখোঁজ তিন জনের এখনও খোঁজ মেলেনি।

নিখোঁজরা হলেন, খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার নতুনপাড়া এলাকার খোরশেদ আলমের ছেলে মো. সালাহ উদ্দীন (২৮), আবুল কাশেমের ছেলে মহরম আলী (২৭) ও একই উপজেলার আদর্শ গ্রামের বাসিন্দা ট্রাক চালক মো. বাহার।

এরমধ্যে সালাহ উদ্দীন নতুন পাড়া এলাকায় পৈতৃক সমিল দেখাশুনার পাশাপাশি কাঠের ব্যবসার সঙ্গে জড়িত আর অন্যজন মহরম আলীর একই এলাকায় ফার্নিচারের দোকান রয়েছে।

জানা গেছে, গত সোমবার (১৬ এপ্রিল) সকালে মাটিরাঙ্গা থেকে মোটরসাইকেলে করে গাছ কেনার উদ্দেশে মাইসছড়িতে যান ওই তিন যুবক। একইদিন দুপুরে এক ব্যক্তিকে মুঠোফোনে গাছের জন্য টাকা পাঠাতে বলেন। এরপর থেকে তাদের সঙ্গে আর কোনো ধরনের যোগাযোগ করা যাচ্ছে না।

--------------------------------------------------------
আরও পড়ুন : নারায়ণগঞ্জে নারীসহ ৩ জেএমবি সদস্য গ্রেপ্তার
--------------------------------------------------------

নিখোঁজ হওয়া যুবকদের বহনকারী ভাড়ায় চালিত মোটরসাইকেল চালকের কাছ থেকে জানা যায়, সোমবার তারা মাইসছড়িতে গাছ কিনতে যান। বিকেল ৪টার দিকে মোটরসাইকেল চালকের কাছে থাকা ৭৫ হাজার টাকা পাঠাতে বলা হয়। খাগড়াছড়ি থেকে পাঁচটি বিকাশ নাম্বারে তাদের জন্য টাকা পাঠানোর পর থেকে আর যোগাযোগ করতে পারিনি। পরবর্তীতে মহালছড়ি উপজেলার লেমুছড়ি এলাকায় কাঠ বোঝাই করার জন্য নিয়ে যাওয়া ট্রাকটি পাওয়া যায়।

মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জোবাইরুল হক বলেন, নিখোঁজের বিষয়ে মৌখিকভাবে অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে, নিখোঁজ হওয়া ব্যক্তিদের উদ্ধারে মাটিরাঙ্গায় গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বিক্ষোভ মিছিল করা হয়। বিক্ষোভ মিছিল থেকে আজ বুধবার বিকেল চারটার মধ্যে নিখোঁজ হওয়া যুবকদের উদ্ধারের দাবি জানানো হয়। অন্যথায় কঠোর কর্মসূচি ঘোষণারও হুমকি দেয়া হয়।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. জাকির হোসেন পিপিএম জানান, মাটিরাঙ্গার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। মঙ্গলবার বিকেলে নিখোঁজ সালাহউদ্দীনের বাবা খোরশেদ আলম ড্রাইভার মহালছড়ি থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। সেখানে সালাগ উদ্দীন, মহরম আলী ও বাহার মহালছড়ি যাওয়ার পর থেকে নিখোঁজ রয়েছে।

এদিকে নিখোঁজের পর থেকে তাদের উদ্ধার বা কোনো সন্ধান না পাওয়ায় উদ্বেগ, উৎকণ্ঠার মধ্যে রয়েছে তাদের পরিবারের সদস্যরা।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবাকে খাবার পৌঁছে দিতে গিয়ে নিখোঁজ, মরদেহ মিলল নদীতে
খাগড়াছড়িতে আগুনে পুড়ল ২৯ দোকান
লঞ্চে উঠতে গিয়ে নদীতে পড়ে নারী নিখোঁজ
১১ নাবিক জীবিত উদ্ধার, নিখোঁজ ১
X
Fresh