• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

ধামরাইয়ে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

স্টাফ রিপোর্টার, সাভার

  ১৭ এপ্রিল ২০১৮, ২১:৩৬

ঢাকার ধামরাই উপজেলায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তিনজনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন দুই র‌্যাব সদস্যসহ পাঁচ জন। র‌্যাব দাবি করছে বন্দুকযুদ্ধে নিহতরা ডাকাত দলের সদস্য।

মঙ্গলবার বিকেল সাড়ে চার টার দিকে ধামরাইর কুল্লা ইউনিয়নের কেলিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ বিষয়ে র‌্যাব-২ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ আলী বলেন, র‌্যাবের কাছে তথ্য ছিল বিকেলে কেলিয়ার একটি রাস্তা দিয়ে একটি এনজিওর টাকাসহ একটি গাড়ি যাবে। ওই টাকাসহ গাড়িটি আটক করতে পারে ডাকাতরা। এ সময় র‌্যাবের একটি দল ওই এলাকায় গেলে দেখতে পায় তিনটি মোটরসাইকেলে বেশ কয়েকজন লোকজন দাঁড়িয়ে আছে। এসময় র‌্যাব সদস্যরা গাড়ি থেকে নামলে কিছু বুঝে ওঠার আগেই ডাকাতরা গুলি ছুড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলেই তিন ডাকাত নিহত হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন : এবার ট্রাকের ধাক্কায় হাত হারালো হৃদয়
--------------------------------------------------------

তিনি আরও জানান, এ সময় ঘটনাস্থল থেকে তিনটি বিদেশি পিস্তলসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। আহত র‌্যাব সদস্যদের উদ্ধার করে চিকিৎসার জন্য ধামরাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আবু সাঈদ আল মামুন জানান, নিহত ব্যক্তিদের নামপরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। নিহত তিন ডাকাতের মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণের প্রস্তুতি নেয়া হচ্ছে। এ ঘটনায় ধামরাই থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন :

এমসি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কক্সবাজারে র‍্যাব-ডাকাত গোলাগুলি, কৃষক নিহত 
নৌবাহিনীতে ফিরে গেলেন র‍্যাবের মুখপাত্র আল মঈন
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
‘বর্ষবরণ ঘিরে যেকোনো নাশকতা ঠেকাতে প্রস্তুত র‌্যাব’
X
Fresh