• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

মেয়ে বিয়ে না দেয়ায় বাবার বিরুদ্ধে চেক ডিজঅনার মামলা

গাইবান্ধা প্রতিনিধি

অনলাইন ডেস্ক
  ০৮ এপ্রিল ২০১৮, ২০:৫৬

গাইবান্ধায় মেয়ে বিয়ে না দেয়ায় তার বিরুদ্ধে ব্যাংকের চেক ডিজঅনারের(প্রত্যাখ্যাত হওয়া) মামলা করা হয়েছে বলে দাবি করেছেন বাবা শহিদুল ইসলাম।

রোববার দুপুরে গাইবান্ধা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এই দাবি করেন তিনি।

সাদুল্লাপুর উপজেলার কামারপাড়া ইউনিয়নের পশ্চিম কেশালীডাঙ্গা গ্রামের বাসিন্দা শহিদুল ইসলাম জানান, মামলাটি করেছেন প্রতিবেশী ভুট্টু মিয়া এবং তার সহযোগীরা।

--------------------------------------------------------
আরও পড়ুন : সাংসদ লিটন হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ শুরু
--------------------------------------------------------

লিখিত বক্তব্যে শহিদুল ইসলাম বলেন, ইউনিয়ন পরিষদের কর্মসৃজন প্রকল্পের ৪০ দিনের মাটি কাটার কাজ দেয়ার কথা বলে গত বছরের ৫ নভেম্বর নিজের টাকায় ভুট্টু মিয়া আমার নামে একটা ব্যাংক অ্যাকাউন্ট খুলে দেন। হিসাব নম্বর- ০২০০০১১২৬৪২৯৪। পরে ১০টি চেকের পাতায় টাকার ঘর ফাঁকা রেখে সই করিয়ে নিয়ে বিষয়টি কাউকে জানাতে আমাকে নিষেধ করেন।

তিনি বলেন, কয়েকদিন পরে ভুট্টু মিয়া আমার বড় মেয়েকে কলেজে যাতায়াতের পথে বিয়ের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করা শুরু করেন। আমি বিষয়টির প্রতিবাদ করলে আমাকে দেখে নেয়ার হুমকি দেন তিনি।

শহিদুল বলেন, এই বছরের ১৬ জানুয়ারি ভুট্টু মিয়া, ২৩ জানুয়ারি সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের কিশামত ধোপাডাঙ্গা গ্রামের আবু হানিফ এবং ৪ মার্চ উত্তর ধোপাডাঙ্গা গ্রামের মুকুল মিয়া আমার বিরুদ্ধে তাদেরকে বিদেশে পাঠানোর কথা বলে টাকা নিয়েছি উল্লেখ করে আলাদা ৩টি মামলা করেন।

প্রশাসনের কাছে আমি আমার পরিবারের নিরাপত্তা এবং আমার বিরুদ্ধে করা চেক ডিজঅনার মামলার সুষ্ঠু তদন্ত করে ভুট্টু মিয়ার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার দাবি জানাচ্ছি বলেও উল্লেখ করেন তিনি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন শহিদুল ইসলামের স্ত্রী এবং তিন মেয়ে।

আরও পড়ুন :

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাবির সিনেট সদস্য গাইবান্ধার মাহমুদ রিপন
গাইবান্ধায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে রিকশাচালকের মৃত্যু
সেফটি ট্যাংক থেকে এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার
নারী হাজতিকে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জন বদলি
X
Fresh