• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘সরকার ভীত হয়েই বিএনপিকে সমাবেশ করতে দিচ্ছে না’

স্টাফ রিপোর্টার, রাজশাহী

  ২৯ মার্চ ২০১৮, ১৪:২০

বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া ও দলের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্যে ষড়যন্ত্র মূলক সাজা প্রদানের প্রতিবাদে ও মুক্তির দাবিতে রাজশাহীতে ১৫ এপ্রিল সমাবেশ করবে বিএনপি।

এ উপলক্ষে বৃহস্পতিবার মহানগর বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছে রাজশাহী বিভাগীয় বিএনপি।

সংবাদ সম্মেলনে বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, মাদ্রাসা মাঠে বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশের অনুমতি না দিয়ে বর্তমান সরকার যে স্বৈরশাসক, তার প্রমাণ আবারও তারা দিলো। এই স্বৈরশাসকের অধীনে দেশে কোনো সুষ্ঠু নির্বাচন হতে পারে না। কাজেই এই সরকারের পতন ঘটাতে বিএনপি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সরকার ভীত হয়েই বিএনপিকে সভা-সমাবেশ করতে দিচ্ছে না।

--------------------------------------------------------
আরও পড়ুন: পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া ৪ আসামি গ্রেপ্তার
--------------------------------------------------------

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও রাজশাহীর সাবেক সিটি মেয়র মিজানুর রহমান মিনু, যুগ্ম-মহাসচিব হারুনুর রশিদ, রাজশাহী সিটি মেয়র ও মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, রাজশাহী বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন সওকত।

সংবাদ সম্মেলন থেকে জানানো হয়, ৩১ মার্চ রাজশাহীর মাদ্রাসা মাঠে বিএনপি বিভাগীয় সমাবেশ করার জন্য পুলিশ প্রশাসনের নিকট অনুমতি চাইলে তারা সেখানে অনুমতি না দিয়ে নগরীর সাবেহ বাজার জিরোপয়েন্ট সমাবেশ করার অনুমতি দেয়। অথচ ওইদিন ওয়ার্কার্স পার্টি জিরোপয়েন্টে সমাবেশ করবে বলে ঘোষণা দিয়ে রেখেছে।

এর ফলে বিএনপির বিভাগীয় সমাবেশ জিরোপয়েন্টেও করা সম্ভব হবে না। এতে করে হয়তো বাধ্য হয়ে নগরীর ভূবনমোহন পার্কে বিভাগীয় সমাবেশ করবে বিএনপি। তার পরেও রাজশাহী বিভাগের নেতাদের নিয়ে বৈঠক করে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে বলে বৈঠক থেকে জানানো হয়।

আরও পড়ুন:

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৩ দিনের কর্মসূচি ঘোষণা ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির
বিএনপির আরও চার নেতা বহিষ্কার
‘অনেক চেষ্টা করেও বিএনপি নেতারা লু’র সঙ্গে দেখা করতে পারেননি’
কুড়িগ্রামে বিএনপির চার নেতা বহিষ্কার
X
Fresh