• ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ছাত্রীকে ছুরিকাঘাতকারী ইমরান গ্রেপ্তার

কিশোরগঞ্জ প্রতিনিধি

  ১১ মার্চ ২০১৮, ০৮:৪৬

কিশোরগঞ্জে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ছুরিকাঘাতকারী একই বিশ্ববিদ্যালয়ের ছাত্র মো. ইমরানকে (২১) গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে বাজিতপুর উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ইমরান কিশোরগঞ্জের ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ শেষ বর্ষের ছাত্র। তিনি শহরের নগুয়া হাসমত উদ্দিন উচ্চ বিদ্যালয় এলাকার বাসিন্দা রতন মিয়ার ছেলে।

অন্যদিকে আহত সৈয়দা ইলমি সুলতানা (২১) একই ইউনিভার্সিটির আইন বিভাগের শেষ বর্ষের ছাত্রী। তিনি হারুয়া এলাকার অ্যাডভোকেট সৈয়দ সেলিম জাহাঙ্গীরের মেয়ে।

--------------------------------------------------------
আরও পড়ুন: স্বায়ত্তশাসনের দাবিতে খাগড়াছড়িতে সমাবেশ
--------------------------------------------------------

পুলিশ জানায়, সৈয়দা ইলমি সুলতানার সঙ্গে ইমরানের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তাদের মধ্যে সম্পর্কের অবনতি হলে ইমরান তার ওপর ক্ষিপ্ত হন। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয় থেকে বাসায় ফিরছিলেন সৈয়দা ইলমি সুলতানা। খরমপট্টি এলাকায় আসার পর ইমরান জোর করে মেয়েটির রিকশায় উঠে পড়ে। এসময় বাধা দিলে ইমরান তার মুখ ও পিঠের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি আবুশামা মো. ইকবাল হায়াত গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ছাত্রীর বাবা সৈয়দ সেলিম জাহাঙ্গীর বাদী হয়ে কিশোরগঞ্জ মডেল থানায় ইমরানকে একমাত্র আসামি করে মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে রাতে বাজিতপুর উপজেলা থেকে ইমরানকে গ্রেপ্তার করে।

আরও পড়ুন:

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh