• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

রংপুরে গৃহবধূকে পিটিয়ে হত্যা

রংপুর প্রতিনিধি

  ০৮ মার্চ ২০১৮, ১৭:২৪

রংপুর নগরীর বুড়িরহাট চব্বিশ হাজারী এলাকায় এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে পাষণ্ড স্বামী আলেফ উদ্দিন। পরে তার মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে।

বুধবার রাতের কোনো একসময় এই ঘটনা ঘটে।

নিহত গৃহবধূর নাম জান্নাতুল ফেরদৌসী। তিনি পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার খারিজা ভাজনী গ্রামের বাবলু মিয়ার মেয়ে।

আমাদের প্রতিনিধি জানান, জান্নাতুল ফেরদৌসীর সঙ্গে রংপুর নগরীর বুড়িরহাট চব্বিশ হাজারী এলাকার ওয়াসিম মিয়ার ছেলে আলেফ উদ্দিনের আট মাস আগে বিয়ে হয়।

আলেফ উদ্দিন ঢাকায় টিউবওয়েলের মিস্ত্রি হিসেবে এবং জান্নাতুল গাজীপুরে একটি শিক্ষা প্রশিক্ষণ কেন্দ্রে চাকরি করতেন।

আলেফ তার আগের স্ত্রী ও সন্তান থাকার বিষয়টি গোপন করে ফেরদৌসীকে ঢাকায় বিয়ে করে। কয়েক দিন আগে ফেরদৌসী ঢাকা থেকে স্বামীর বাড়িতে আসে। সেখানে এসে জানতে পারে তার স্বামী বিবাহিত ও একটি মেয়ে আছে।

গতকাল বুধবার বিকেলে ঢাকা থেকে আলেফ উদ্দিন বাড়িতে আসে। সন্ধ্যার দিকে ফেরদৌসী তার স্বামী আলেফের কাছে জানতে চায় কেন সে স্ত্রী সন্তান থাকার বিষয়টি গোপন করে তাকে বিয়ে করে। এসব নিয়ে কথা কাটাকাটি ও ঝগড়া হয় তাদের মধ্যে। রাতে স্বামী আলেফ তার স্ত্রী ফেরদৌসীকে পিটিয়ে হত্যা করে মরদেহ ঘরের আড়ার মধ্যে ঝুলিয়ে রাখে।

প্রতিবেশীরা বিষয়টি টের পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ফেরদৌসীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ জানিয়েছে নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে ঘাতক স্বামী আলেফ ও স্বজনরা বাড়ি থেকে পালিয়ে গেছে।

আরও পড়ুন:

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খিলগাঁওয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা পঞ্চম শ্রেণির ছাত্রীর
কসবায় ছুরিকাঘাতে কৃষক হত্যা, গ্রেপ্তার ২
বাগেরহাটে কৃষককে পিটিয়ে হত্যা, আটক ৪
বিয়ে না দেওয়ায় মাকে গলা কেটে হত্যা করল ছেলে
X
Fresh