• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

লক্ষ্মীপুরে ব্যবসায়ী নিখোঁজ, পরিবারের সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুর প্রতিনিধি

  ১৬ ফেব্রুয়ারি ২০১৮, ২৩:২০

লক্ষ্মীপুরে আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে কাপড় ব্যবসায়ী মো. সামছুদ্দিনকে তুলে নেয়ার অভিযোগ করেছেন পরিবার। তিনদিন ধরে তার কোনো খোঁজ না পাওয়ায় পরিবারের সদস্যরা সংবাদ সম্মেলন করেন।

শুক্রবার দুপুরে লক্ষ্মীপুর শহরের বাগবাড়ী এলাকায় একটি পত্রিকা কার্যালয়ে সংবাদ সম্মেলন করে ওই ব্যবসায়ীকে সুস্থ অবস্থায় ফিরে পাওয়ার দাবি জানানো হয়।

নিখোঁজ সামছুদ্দিন সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের আমানী লক্ষ্মীপুর গ্রামের মৃত গোলাম মাওলার ছেলে এবং ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি। তিনি পার্শ্ববর্তী নোয়াখালীর চাটখিল উপজেলার দেলিয়াই বাজারের কাপড় ব্যবসায়ী।

সংবাদ সম্মেলনে ব্যবসায়ীর স্ত্রী ফাতেমা বেগম মায়া ও কলেজপড়ুয়া মেয়ে মিশু আক্তার জানান, সামছুদ্দিন গত বুধবার দুপুরে লক্ষ্মীপুর জেলা আদালত থেকে একটি মামলায় হাজিরা দিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় ঝুমুর সিনেমা হল এলাকায় পৌঁছলে ৪-৫ জন লোক আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তার মুখ বেঁধে মাইক্রোবাসে করে অজ্ঞাত স্থানে তুলে নিয়ে যায়।

এর পরদিন বৃহস্পতিবার সন্ধ্যায় সামছুদ্দিনের মোবাইল ফোনে কল করে পরিবারের কাছে জানান, একটি ভবনের ৪তলায় তাকে আটক করে রাখা হয়েছে। এরপর ওই মোবাইল ফোনের সংযোগ বন্ধ পাওয়া যায়। আইনশৃঙ্খলা বাহিনীসহ বিভিন্নস্থানে খোঁজ করে কোনো সন্ধান পাওয়া যায়নি।

এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার লক্ষ্মীপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

লক্ষ্মীপুর জেলা বিএনপির সভাপতি ও খালেদা জিয়ার উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া নিখোঁজ বিএনপি নেতা সামছুদ্দিনকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার দাবি জানান।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাকিস্তানে নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে সুপ্রিম কোর্টের নির্দেশ
ব্রাজিলে প্রবল বর্ষণে নিহত ৩৯, নিখোঁজ ৭০
ট্রলার থেকে ছিটকে জেলে নিখোঁজ
ঝিনাইদহে হিটস্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু
X
Fresh