• ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
logo

চুয়াডাঙ্গায় আগুনে পুড়লো ১০ বাড়ি, ক্ষতি ৩০ লাখ টাকা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

  ১২ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:১০

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ১০টি বাড়ি পুড়ে গেছে। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের একটি আবাসনে এই ঘটনা ঘটে। বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

স্থানীয়রা জানান, দুপুরে আবাসনে হঠাৎ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন চারদিকে ছড়িয়ে পড়লে মুহূর্তে ১০টি বাড়ি ও এর ভেতরে থাকা নগত সাড়ে তিন লাখ টাকা এবং গয়নাসহ আসবাবপত্র পুড়ে যায়। অগ্নিকাণ্ডে ওই এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন: ইউএনওকে দেখে দৌড়ে পালালো বর
--------------------------------------------------------

আবাসনের বাসিন্দা নওশাদ আলীর স্ত্রী পলি খাতুন আরটিভি অনলাইনকে জানান, অগ্নিকাণ্ডে ছেলের চাকরির জন্য রাখা সাড়ে তিন লাখ টাকা পুড়ে গেছে। সেইসঙ্গে পুড়ে গেছে সোনার গহনাসহ বাড়ির আসবাবপত্র। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি আবাসন বাসিন্দাদের।

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুস সালাম আরটিভি অনলাইনকে জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। উদ্ধার করা হয়েছে প্রায় এক কোটি টাকার মালামাল। বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। তিনি জানান, অগ্নিকাণ্ডে ১০ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে।

আরও পড়ুন:

জেবি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফাইনালে উঠতে রিয়াল-বায়ার্নের আগুনে লড়াই
আবাসিক হোটেলে আগুন, ধোঁয়ায় অসুস্থ হয়ে একজনের মৃত্যু
সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে: ফায়ার সার্ভিস
২২ বছরে ২৫ বার পুড়েছে সুন্দরবন
X
Fresh