• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

খালেদার রায়কে ঘিরে বগুড়ায় তিন স্তরের নিরাপত্তা

বগুড়া প্রতিনিধি

  ০৮ ফেব্রুয়ারি ২০১৮, ১২:১০

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্টর মামলার রায় ঘিরে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বগুড়ায় কঠোর নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে।

যেকোনো ধরনের পরিস্থিতি মোকাবেলায় গোয়েন্দা নজরদারি বাড়ানোর পাশাপাশি তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গড়ে তুলেছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এদিকে শহরের সাতমাথা টেম্পল রোডে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সকাল থেকেই অবস্থান দলটির সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

--------------------------------------------------------
আরও পড়ুন: খালেদার বাসভবন ‘ফিরোজা’ ঘিরে ব্যাপক নিরাপত্তা
--------------------------------------------------------

অপরদিকে সকাল থেকেই তারকাটা ও ব্যারিকেড দিয়ে শহরের নবাববাড়ি সড়কে অবস্থিত জেলা বিএনপির কার্যালয়ের উভয়পাশে অবস্থান নিয়েছে বিপুল সংখ্যক পুলিশ। এই সড়কে সকল ধরনের যানবাহন ও সাধারণ জনগণের চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। অফিসটি তালাবদ্ধ রয়েছে। দলের কোনো নেতা কর্মীদের আশপাশে দেখা যায়নি।

বৃহস্পতিবার সকাল থেকেই বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতমাথাসহ আশপাশের বিভিন্ন এলাকা ও মোড়ে মোড়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য অবস্থান নেয়। পাশাপাশি যেকোনো ধরনের পরিস্থিতি মোকাবিলায় সাতমাথা এলাকায় সাজোয়া যান ও জলকামান প্রস্তুত রাখা হয়েছে।

সরেজমিনে দেখা যায়, খালেদার মামলার রায় ঘিরে শহরের সাতমাথা, বনানী, ঠনঠনিয়া, চারমাথা, তিনমাথা, মাটিডালী, ইয়াকুবিয়ার মোড়, থানা মোড়, চেলোপাড়া, দত্তবাড়ি, বনানীসহ বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা বাহিনীদের সদস্যদের টহল দিতে দেখা যায়।

জেলার মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, রায় ঘিরে উদ্ভূত পরিস্থিতি মোকাবিলায় বগুড়া শহর ও শহরতলী এলাকায় কমপক্ষে ১ হাজার ২শ’ পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। পুলিশের পাশাপাশি গোয়েন্দা, র‌্যাব এবং বিজিবি সদস্যরা শহর জুড়ে টহল দিচ্ছে।

আরও পড়ুন:

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘খালেদা জিয়ার চিকিৎসা বাংলাদেশে নেই’
বাসায় ফিরলেন খালেদা জিয়া
এভারকেয়ারের সিসিইউতে ভর্তি খালেদা জিয়া
খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি পেছাল
X
Fresh