• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

খালেদার বাসভবন ‘ফিরোজা’ ঘিরে ব্যাপক নিরাপত্তা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ ফেব্রুয়ারি ২০১৮, ১১:০৪

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে গুলশান-২ এ খালেদা জিয়ার বাসভবন ‘ফিরোজা’ ঘিরে ব্যাপক নিরাপত্তা নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল থেকে ৭৯ নম্বর সড়কে কোনো যানবাহন ঢুকতে দেয়া হচ্ছে না। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে সড়কের দুই পাশে। পাশাপাশি সাদা পোশাকধারী পুলিশ সদস্য পুরো এলাকায় ঘুরাঘুরি করতে দেখা গেছে।

সরজমিনে দেখা যায়, ৭৯ নম্বর সড়কে ফিরোজার সামনে লোহার ব্যারিকেড দিয়ে পুলিশ সদস্যদের অবস্থান করতে দেখা গেছে। এসময় তারা এ সড়কে কোন গাড়ি প্রবেশ করতে দিচ্ছে না। এমনকি স্থানীয় বাসিন্দাদের নানামুখী জেরা করতে দেখা যায়।

পুলিশ বলছে, যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় এ বিশেষ নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে।

--------------------------------------------------------
আরও পড়ুন: বাসা থেকে বের হচ্ছেন খালেদা
--------------------------------------------------------

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ ছয়জনের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের(দুদক) দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় আজ বৃহস্পতিবার। মামলায় খালেদা জিয়া ও তারেক রহমানসহ ছয়জনের বিরুদ্ধে দুই কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৭১ টাকা আত্মসাতের অভিযোগ আনা হয়েছে।

রায়কে ঘিরে পুরো রাজধানীতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কঠোর নিরাপত্তা বলয় তৈরি করেছেন। বিশৃঙ্খলা এড়াতে রাজধানীতে ২০ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) সদস্য মোতায়েন করা হয়েছে।

এর আগে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) জরুরি বিজ্ঞপ্তিতে নগরবাসীর উদ্দেশ্যে জানিয়েছিল, ৮ ফেব্রুয়ারি ভোর ৪টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ছড়ি বা লাঠি, ছুরি, চাকু বা ধারালো অস্ত্র, বিস্ফোরক দ্রব্য ও দাহ্য পদার্থ বহন নিষিদ্ধ।

আরও পড়ুন:

এমসি/এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নাইকো দুর্নীতি মামলায় পরবর্তী সাক্ষ্যগ্রহণ ১১ জুন
যুবদলের সমাবেশের পাশে বিস্ফোরণ
নয়াপল্টনে যুবদলের সমাবেশ চলছে
নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলছে
X
Fresh