• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সকালে কথা হয়, সন্ধ্যায় বাবা পেলেন ছেলের মৃত্যু খবর

আরটিভি অনলাইন রিপোর্ট, বগুড়া

  ১৫ জুন ২০১৭, ২৩:৪৭

রাঙামাটির মানিকছড়িতে পাহাড় ধসে মৃত সেনাসদস্য ছেলে শাহীন আলম চঞ্চলের সঙ্গে মঙ্গলবার সকালে পারিবারিক বিষয়ে কথা হয় তার বাবা সরোয়ার্দী হোসেনের। কিন্তু ওই দিন সন্ধ্যায় বাবা পেলেন একমাত্র ছেলের মৃত্যুর খবর।

বগুড়া সেনানিবাস থেকে শাহীনের মৃত্যুর খবর পাবার পর থেকেই মা-বাবা বোনসহ পরিবারে সবাই বাকরুদ্ধ হয়ে পড়েছেন। কেউ কোনো কথা বলছেন না।

যেন শোকে পাথর হয়েছেন পড়েছেন সবাই। তার মা সেলিনা বেগম একমাত্র ছেলের মৃত্যুর সংবাদ শুনে পাগলপ্রায় হয়ে পড়েছেন।

বগুড়ার আদমদীঘি উপজেলার নশরতপুর ইউনিয়নের ধনতলা গ্রামের সরোয়ার্দী হোসেন এসব কথা জানান।

জানা গেছে, বগুড়ার আদমদীঘি উপজেলার নশরতপুর ইউনিয়নের ধনতলা গ্রামের সরোয়ার্দী হোসেনের একমাত্র ছেলে শাহীন ২০০৬ সালে সেনা বাহিনীতে যোগদান করেন।

তিনি ২০১২ সালে চমন বেগম নামের এক নারী পুলিশ সদস্যাকে বিয়ে করেন।

আরো জানা গেছে, আবু তাহা নামে চার বছরের একটি ছেলে সন্তান রয়েছে শাহীনের। তার স্ত্রী বর্তমানে ময়মনসিংহ র‌্যাবে কর্মরত রয়েছেন।

শাহীনের দুলাভাই আলমগীর হোসেন জানান, বুধবার হেলিকপ্টারযোগে তার(শাহীন) মরদেহ গ্রামের বাড়ি আনার কথা ছিল কিন্তু সকাল থেকেই দুর্যোগপূর্ণ আবহাওয়ার জন্য সম্ভব হয়নি। সড়কপথে বৃহস্পতিবার দুপুরে মরদেহ পৌঁছলে আদমদীঘি কলেজ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।

শাহীন স্থানীয় আদমদীঘি নশরতপুর ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পাসের পর সেনাবাহিনীতে যোগ দেন। পরে চাকরি করা অবস্থায় স্নাতক ও স্নাতকোত্তর শেষ করেন।

কে/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh