close
ঢাকা, সোমবার, ২৬ জুন ২০১৭ | ১২ আষাঢ় ১৪২৪

ক্যাপ্টেন নাতির মৃত্যুশোক সইতে না পেরে মারা গেলেন দাদা (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট, পটুয়াখালী
|  ১৫ জুন ২০১৭, ১৫:২৯ | আপডেট : ১৫ জুন ২০১৭, ১৬:০১
প্রবল বর্ষণে পাহাড় ধসে চট্টগ্রামের ৫ জেলায় অনেক হতাহতের ঘটনা ঘটে। নিখোঁজ এবং আহত হয় অনেকে। অনেক সড়কে মাটি পড়ে বন্ধ হয়ে যায় যানচলাচল। সে মুহূর্তে রাঙামাটি জোন সদরের নির্দেশে মানিকছড়ি আর্মি ক্যাম্প থেকে সেনাবাহিনীর একটি দল ওই সড়কে গিয়ে যান চলাচল স্বাভাবিক করতে কাজ শুরু করে। সকালে উদ্ধারকাজ চালানোর সময় পাহাড়ের একটি বড় অংশ উদ্ধারকারী দলের ওপর ধসে পড়ে ক্যাপ্টেন তানভীর সালাম শান্তসহ ৪ সেনা কর্মকর্তা নিহত হন। আর ক্যাপ্টেন নাতীর মৃত্যুশোক সইতে না পেরে বাক-শক্তি হারিয়ে পটুয়াখালীতে মারা গেলেন দাদা আবদুল আজিজ মোল্লা (৯০)।   

বৃহস্পতিবার সকাল ১০টায় মারা যান তিনি।

এদিকে এক বাসায় দুই মৃত্যুর শোকে ভারি হয়ে উঠেছে বাউফলের কালিশুরী ইউনিয়নের সিংহেরকাঠী গ্রামটির। মেধাবী ও প্রতিভাবান সেনা কর্মকর্তা তানভীরকে অল্প বয়সে হারিয়ে কোনোভাবেই মানতে পারছেন না তার পরিবারটি।   

মঙ্গলবার দুপুরে ক্যাপ্টেন তানভীরের মৃত্যুর খবর শোনার পর থেকেই বাড়িতে ছুটে আসতে থাকে আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরা। এ সময় কান্নায় ভেঙ্গে পড়েন বৃদ্ধ দাদা আবদুল আজিজ মোল্লা, দুই ফুফুসহ আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরা। 

ক্যাপ্টেন তানভীর সালাম শান্ত ২০১৬ সালের ১০ অক্টোবর জয়পুরহাট জেলার মেয়ে নাজিয়া সুলতানাকে বিয়ে করেন। বিয়ে করেছেন এখনো এক বছর হয়নি। নবপরিণীতাকে একা রেখে চলে গেছেন না ফেরার দেশে।

এদিকে এ ঘটনায় আহত পাঁচ সেনা সদস্যকে হেলিকপ্টারে এনে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।

 

এসএস 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়