• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নারায়ণগঞ্জে জঙ্গি অভিযান

বাসার মালিকসহ আটক ৮

অনলাইন ডেস্ক
  ২৭ আগস্ট ২০১৬, ২১:১৯

নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়ায় জঙ্গি আস্তানার বাসার মালিক মোহাম্মদ নূরুদ্দিন দেওয়ানসহ আটজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন আইনশৃঙ্খলা বাহিনী। আটককৃতদের মধ্যে মালিকের তাঁর স্ত্রী, তিন ছেলেও রযেছেন।

শনিবার সন্ধ্যায় তাদের আটক করে সাদা মাইক্রোবাসে নিয়ে যাওয়া হয়।

নারায়ণগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, জিজ্ঞাসাবাদের জন্য জেলা গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে তাদের নেয়া হয়েছে।

এদিকে ওই বাড়ি থেকে তিনটি লাশ অ্যাম্বুলেন্সে করে জেলার জেনারেল হাসপাতালে নিয়ে যায় পুলিশ। তাদের লাশ ময়না তদন্তে তিন সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়। আরএমও ডা. আসাদুজ্জামানের নেতৃত্বে একজন সার্জারি কনসালট্যান্ট ও একজন মেডিকেল কর্মকর্তা ময়নাতদন্ত কাজে নিয়োজিত থাকবেন।

এর আগে শনিবার সকালে নারায়ণগঞ্জ সদরের পাইকপাড়ায় দেওয়ানবাড়িতে এক ঘণ্টার ‘অপারেশন হিট স্ট্রং টুয়েন্টি সেভেন’ অভিযান চালায় পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট ও সোয়াতের সদস্যরা।

এতে রাজধানীর গুলশান ও কিশোরগঞ্জের শোলাকিয়া হামলার ‘পরিকল্পনাকারী ও জোগানদাতা তামিম আহমেদ চৌধুরীসহ তিন জঙ্গি নিহত হন। অন্য দুই জঙ্গি হলেন মানিক (২৫) ও ইকবাল (৩৫)। ঢাকার কল্যাণপুরে পুলিশের অভিযানের পর পালিয়ে যান ইকবাল।

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh