• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘এতদিন ভারি বক্তব্য শুনেছি, আজ হালকা অনুভব করছি’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ অক্টোবর ২০১৭, ১৩:৪৭

এতদিন আমরা ভারি বক্তব্য শুনেছি। আজ আপনাদের কাছে পেয়ে হালকা অনুভব করছি। আপনাদের বিচিত্র অভিজ্ঞতার কথা শুনতে চাই। আমরা যত্নসহকারে সেগুলো সংগ্রহ করবো। বললেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা।

আজ (মঙ্গলবার) রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনে সাবেক নির্বাচন কমিশনার ও সচিবদের সঙ্গে সংলাপের শুরুতে এসব কথা বলেন সিইসি।

নুরুল হুদা বলেন, এখানে যারা উপস্থিত আছেন তারা নির্বাচন পরিচালনা করেছেন। প্রজাতন্ত্রের সেবক হিসেবে কাজ করেছেন। আপনাদের পরামর্শ আমরা গুরুত্ব ও যত্নসহকারে সংগ্রহ করবো। গেলো তিন মাস ধরে আমরা অনেক পরামর্শ, প্রস্তাব গ্রহণ করেছি।

সংলাপে সাবেক প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) বিচারপতি মোহাম্মদ আব্দুর রউফ, এটিএম শামসুল হুদা, নির্বাচন কমিশনার মো. সাইফুল আলম, মুহাম্মদ ছহুল হোসাইন, ব্রি.জে. এম. সাখাওয়াত হোসেন, মোহাম্মদ আবদুল মোবারক, মোহাম্মদ আবু হাফিজ, মো. শাহনেওয়াজ, সাবেক ইসি সচিব ড. এ এফ এম মহিউর রহমান, সাবেক সচিব হুমায়ুন করীব, সাবেক আইজিপি মোহম্মদ হাদীস উদ্দীন, সাবেক প্রধানমন্ত্রী মুখ্য সচিব আবদুল করিমসহ আরো অনেকে উপস্থিত আছেন।

আসছে জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এ পর্যন্ত ৪০টি দলের সঙ্গে বৈঠক করেছে ইসি। এ ছাড়াও সুশীল সমাজ, সাংবাদিক, নির্বাচনী পর্যবেক্ষক ও নারী নেতৃবৃন্দের সঙ্গে সংলাপ করেছে নির্বাচন কমিশন।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা ভোটে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে : সিইসি
‘উপজেলা পরিষদ নির্বাচন উৎসব মুখর পরিবেশে হবে’
উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলে ব্যবস্থা নেওয়া হবে : ইসি আলমগীর
সিইসির বেতন-ভাতা প্রসঙ্গে যা জানালেন মন্ত্রিপরিষদ সচিব
X
Fresh