• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বার্সেলোনাকে গোল উৎসবে ভাসালো পিএসজি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ ফেব্রুয়ারি ২০১৭, ১১:১৫

লিওনেল মেসি-নেইমারদের পাত্তাই দিলেন না অ্যাঙ্গেল ডি মারিয়া। জন্মদিনের রাতে তার জোড়া গোলে বার্সেলোনাকে উড়িয়ে দিলো প্যারিস সেন্ট জার্মেই। মঙ্গলবার রাতে উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলর প্রথম লেগে বার্সেলোনাকে ৪-০ ব্যবধানে হারায় পিএসজি।

পিএসজির বিপক্ষে মাঠে যেনো খুঁজেই পাওয়া গোলে না মেসি-সুয়ারেজদের। নেইমার কিছুটা প্রতিরোধ গড়ার চেষ্টা করলেও ডি মারিয়ার সামনে তা কোন কাজে আসেনি। শুরু থেকেই ডি মারিয়া, ড্রাক্সলার আর কাভানিদের আক্রমণে দিশেহারা হয়ে পড়ে বার্সা রক্ষণভাগ।

ম্যাচের ১৮ মিনিটে ফ্রি-কিক থেকে গোল করে পিএসজিকে লিড এনে দেন ডি মারিয়া। ৪০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ড্রাক্সলার। ৫৫ মিনিটে পিএসজির ব্যবধান ৩-০ করেন আর্জেন্টাইন মিডফিল্ডার ডি মারিয়া। আর ৭২ মিনিটে এডিনসন কাভানি গোল করলে ৪-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

নু ক্যাম্পের ফিরতি পর্বে ঘুরে দাঁড়াতে ৫-০ গোলে জিততে হবে বার্সেলোনাকে। লক্ষ্যটা কঠিন হলেও তা অসম্ভব নয় পাঁচবারের চ্যাম্পিয়নদের জন্য।

দিনের অপরম্যাচে বরুশিয়া ডর্টমুন্ডকে ১-০ গোলে হারিয়েছে বেনফিকা। ম্যাচের ৪৯ মিনিটে বরুশিয়ার বিপক্ষে একমাত্র গোলটি করেন মিত্রোগলু।

এফএস/এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh