• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

শুভ জন্মদিন প্রিয়তমা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ ডিসেম্বর ২০১৬, ১৯:৪৫

যতোই দূরে থাকুন না কেনো। প্রিয়জনের জন্মদিন বলে কথা। তাকে শুভেচ্ছা জানাতে মন চাইবেই। চিঠির যুগেও অন্তস্থল থেকে গভীর ভালোবাসার শব্দমালা লিখে দূর-দূরান্ত থেকে প্রিয়তমাকে শুভেচ্ছা জানিয়েছেন অসংখ্যজন। এখন তো ভার্চুয়াল যুগ। এ সময়ে প্রিয়জনকে খুশি রাখতে নানা মাধ্যমে প্রিয় বাক্য লিখে পাঠানো যায় নিমিষেই। এ কাজটি এখন হরহামেশা করে থাকেন অনেকে। এর ব্যত্যয় ঘটলো না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান’র ক্ষেত্রেও। প্রিয় স্ত্রীর জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুভেচ্ছা জানালেন তিনি।

জাতীয় ক্রিকেট দলের সঙ্গে সাকিব এখন রয়েছেন নিউজিল্যান্ড সফরে। সেখান থেকেই এ শুভেচ্ছা জানান দেশের ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকেলে সাকিবের ভ্যারিফ্যাইড পেজে স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানানো পোস্টটি দেখা যায়। প্রতিবেদনটি লেখা পর্যন্ত পোস্টটিতে লাইক পড়েছে ১ লাখ ৩ হাজার।

এতে তিনি লিখেছেন, শুভ জন্মদিন আমার জীবনের ভালোবাসা। আমার জীবনে আসার জন্য এবং আলোয় ভরিয়ে দেবার জন্য ধন্যবাদ। আমি তোমার মতো ভালোবাসাপরায়ণ ও যত্নশীল স্ত্রী পেয়ে ধন্য।

পোস্টটিতে শিশিরের সঙ্গে নিজের তোলা একটি চমৎকার ছবিও দিয়েছেন সাকিব।

ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে উম্মে আহমেদ শিশিরের সঙ্গে পরিচয় হয় সাকিবের। ১২-১২-১২তে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

২০১৫ সালের ৯ নভেম্বর তাদের ঘর আলো করে জন্ম নেয় মেয়ে আলাইনা হাসান অব্রি।

ওয়াই/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh