• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সেমির টার্গেটে খেলবে বাংলাদেশ

অরণ্য গফুর

  ২৪ ডিসেম্বর ২০১৬, ১৮:১৫

৫ নতুন মুখ অন্তর্ভুক্ত করে নারী সাফ চ্যাম্পিয়নশিপের জন্য বাংলাদেশ দল ঘোষণা করলেন প্রধান কোচ গোলাম রব্বানী ছোটন। তুলনামূলক তরুণ এ দলকে নিয়ে অন্তত সেমিফাইনালে খেলার আশা তার। আর টিমমেটদের নিয়ে সন্তোষ জানিয়ে নিজের সেরাটা খেলার আশা জানালেন অধিনায়ক সাবিনা খাতুন।

সাফের ৪র্থ আসরে অংশ নিতে সোমবার ভারতের উদ্দেশে ঢাকা ছাড়বে বাংলাদেশ নারী দল। শেষ অবস্থা জানাতে শনিবার তাই গণমাধ্যমের সামনে আসেন বাফুফের মহিলা কমিটির চেয়ারম্যান, কোচ ও অধিনায়ক।

আগের ৩ আসরের মধ্যে দু’বার সেমিফাইনালে খেলেছে বাংলাদেশ। তাই সেমিফাইনালে খেলার লক্ষ্যটা মামুলী সাবিনা-মাইনু মারমাদের জন্য। কিন্তু গ্রুপপর্বে চ্যাম্পিয়ন ভারত ও শক্তিশালী আফগানিস্তান বাধা পেরোতে হবে বাংলাদেশকে। কোচের চিন্তাটা সেখানেই। সংসার পাতায় গেলোবারের অধিনায়ক, সহঅধিনায়ক কাউকেই পাচ্ছে না লাল-সবুজরা। তারপরও আশাবাদী কোচ।

মোট ৩৭ জনকে নিয়ে অনুশীলন করে বাংলাদেশ। সেখান থেকে ২০ জনকে বেছে নেয়া হয়। শারীরিক সক্ষমতায় প্রতিপক্ষ থেকে পিছিয়ে থাকার প্রতিবন্ধকতা নিয়েই লড়াই করতে চান অধিনায়ক।

এদিকে, খেলোয়াড়দের আরো অনুপ্রাণিত করতে চ্যাম্পিয়ন হলে প্রত্যেককে ফ্রিজ এবং রানার্সআপ হলে ৩২ ইঞ্চি এলইডি দেবার ঘোষণা দিলো টিমের পৃষ্ঠপোষক ওয়ালটন।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh