• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

শুরুতেই লিটন-রাব্বির বিদায়

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ অক্টোবর ২০১৮, ১৫:১৫

টস জিতে ব্যাটিং নেয়া বাংলাদেশ শুরুতেই হারিয়েছে দুই উইকেট। ঘরের মাঠ যেন অপরিচিত নিজেদের কাছেই। লিটন দাস শত রানের ইনিংস খেলেছিলেন এশিয়া কাপের ফাইনালে ভারতের বিপক্ষে। সেই শতক এই ওপেনারকে বাড়তি অনুপ্রেরণা দিয়েছে ঠিকই কিন্তু কাজে লাগাতে পারলেন কোই?

ইনজুরিতে পড়া সাকিব আল হাসানের পরিবর্তে এই ম্যাচে অভিষেক হয় ফজলে রাব্বির। অভিষেক ম্যাচ বলে যে নার্ভাসনেস কাজ করেছে সেটা যদিও বলা কঠিন তবে সাকিবের জায়গায় ব্যাট করতে নেমে খেলেছেন বাম-হাতি এই ব্যাটসম্যান খেলেছেন চার বল। ৩০ বছর বয়সী এই স্পিনিং অলরাউন্ডার ফিরে গেছেন রানের খাতা খোলার আগেই।

দলীয় ১৬ রানের মাথায় ১৪ বলে চার রান করে বিদায় লিটনের। আরেক ওপেনার ইমরুল কায়েস খেলছেন দেখে শুনেই। উইকেটে আছেন মুশফিকুর রহিম।

এখন পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১১ ওভারে ২ উইকেটে ৪৮ রান।

বাংলাদেশ একাদশ

লিটন দাস, ইমরুল কায়েস, ফজলে মাহমুদ রাব্বি, মুশফিকুর রহিম, (উইকেটকিপার), মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), নাজমুল ইসলাম, অপু, মুস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে একাদশ

হ্যামিলটন মাসাকাদজা (অধিনায়ক), কেফাস ঝুওয়াও, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর (উইকেটকিপার), শন উইলিয়ামস, পিটার মুর, সিকান্দার রাজা, ডোনাল্ড তিরিপানো, ব্রান্ডন মাভুতা, কাইল জারভিস, টেন্ডাই চাতারা।

আরও পড়ুন :

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh