• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

টি-টোয়েন্টিতে দলে ফিরলেন সৌম্য ও মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৯ জুলাই ২০১৮, ০৯:৪৭ | আপডেট : ২৯ জুলাই ২০১৮, ১০:০৫
টেস্টে সিরিজ হারের পর ওয়ানডেতে ঘুরে দাঁড়িয়ে সিরিজ নিজেদের করে নিয়েছে বাংলাদেশ। এবার টি-টোয়েন্টি সিরিজে জয়ের ধারা বজায় রেখে সিরিজ পকেটে নেবার পালা। তাই এই সিরিজকে সামনে রেখে শনিবার ১৫ সদস্যের টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

সৌম্য সরকার ও আরিফুল হকরা কদিন আগেই দলের সঙ্গে যুক্ত হয়েছিলেন। তাই তাদের দলে ফেরাটা অনুমেয় ছিল, হয়েছেও তাই। তাদের অন্তর্ভুক্ত করে টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। অন্যদিকে ওয়ানডের মতো টি-টোয়েন্টি স্কোয়াডেও জায়গা করে নিয়েছেন মুস্তাফিজুর রহমান। এর আগে তিনি ইনজুরিতে পড়ায় ভারতের দেরাদুনে টি-টোয়েন্টি সিরিজ মিস করেছিলেন তিনি।
--------------------------------------------------------
আরও পড়ুন : ম্যাচ ও সিরিজ সেরা তামিম
--------------------------------------------------------

যদিও সৌম্যর যাওয়ার কথা ছিল এ দলের সঙ্গে আয়ারল্যান্ড। কিন্তু টিম ম্যানেজমেন্ট তাকে এই সিরিজের জন্য পাঠিয়ে দেয় ওয়েস্ট ইন্ডিজে। ওয়ানডে সিরিজ শেষ হওয়ায় দেশে ফিরে আসবেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তার সঙ্গে দেশে ফিরবেন এনামুল হক বিজয় ও নাজমুল হোসেন শান্ত।

১ আগস্ট শেষ ওয়ানডের মাঠ সেন্ট কিটসেই হবে প্রথম টি-টোয়েন্টি। এরপর ৪ ও ৫ আগস্ট যুক্তরাষ্ট্রের লডারহিলে হবে সিরিজের বাকি দুই টি-টোয়েন্টি।

বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড
সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, আবু জায়েদ চৌধুরী রাহী ও আরিফুল হক।

আরও পড়ুন :

এএ/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়