• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মরক্কোর বিপক্ষে শুরুতেই রোনালদো শো

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ জুন ২০১৮, ১৮:৫৪

গ্রুপ ‘বি’র দ্বিতীয় ম্যাচ মস্কোর লুজনিকি স্টেডিয়ামে আজ বুধবার ফের নেমেছে পর্তুগাল। প্রতিপক্ষ তুলনামূলক দুর্বল দল মরক্কো। বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টায় ম্যাচ শুরু হবার সঙ্গে সঙ্গেই ফের ক্রিশ্চিয়ানো রোনালদো শো দেখলো পুরো বিশ্ব।

ম্যাচের চার মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে দেন রিয়াল মাদ্রিদের মহাতারকা। প্রথম ম্যাচেই স্পেনের বিরুদ্ধে যে পারফরম্যান্স তুলে ধরেছেন, তার উপর প্রত্যাশা আরও বেড়ে গিয়েছিলো। আর সেটি ম্যাচের শুরুতেই হেডের মাধ্যমে জালে বল জড়িয়ে জানিয়ে দিলেন বিশ্বকাপের পাশে নিজের নাম বসাতে কতটা প্রতিজ্ঞাবদ্ধ ৩৩ বছর বয়সী এই ফরোয়ার্ড।

ডার্ক হর্স হিসেবে ইউরো জেতার পর বিশ্বকাপেও আলো ছড়াচ্ছেন সিআর সেভেন। তারই ধারাবাহিকতায় অসাধারণ এই গোলটি দেখতে পেলো ফুটবলপ্রেমীরা।

দলের প্রধান এই তারকাকে ঘিরেই স্বপ্ন দেখছে পর্তুগাল। এবার সামনে মরক্কো। এই ম্যাচ জিতে নক আউট পর্ব নিশ্চিত করতে চাইছেন পর্তুগিজরা। পরোক্ষে মরক্কোও চাইছে পর্তুগাল ম্যাচ জিতে লড়াইয়ে ফিরতে।

পর্তুগাল একাদশ

রুই পাত্রিজিও, পেপে, রাফায়েল গেরেইরো, হোসে ফোন্তে, হোয়াও মুতিনহো, হোয়াও মারিও, বার্নারদো সিলভা, উইলিয়াম কারভালহো, গনসালো গেদেস, সেদ্রিক সুয়ারেজ ও ক্রিশ্চিয়ানো রোনালদো।

মরক্কোর একাদশ

মুনির এল কাজুয়ি, আশরাফ হাকিমি, মানুয়েল দা কস্তা, মেহদী বেনাতিয়া, হাকিম জিয়েশ, কারিম এল আহমাদি, ইউনেস বেলহান্দা, নূরদিন আমরাবাত, নাবিল দিরার, খালিদ বুতাইব ও মোবারাক বুসুফা।

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh