• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সালাহকে দলে ভেড়াতে বার্সার প্রতি রিভালদোর তাগিদ

স্পোর্টস ডেস্ক

  ২৪ মে ২০১৮, ১২:১৮

লিভারপুলের হয়ে প্রথম মৌসুমে খেলতে নেমেই নিজেকে নিয়ে গেছেন অন্যরকম উচ্চতায়। সবধরনের প্রতিযোগিতা মিলিয়ে এই ফরোয়ার্ড নামের পাশে লেখা আছে ৪৩ গোল। মিশরীয় এই তারকার সৌজন্যেই ১১ বছর পর চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠেছে ইংলিশ ক্লাবটি।

অলরেডদের হয়ে আরও অনেক কিছু করে দেখানোর আছে এই ২৫ বছর বয়সী তারকার। তবে ব্রাজিলের বিশ্বকাপ জয়ী তারকা রিভালদোর মতে এখনই সুযোগ তাকে স্পেনে টেনে নেয়া।

বর্নাঢ্য ক্যারিয়ারে লা লিগার জায়ান্ট দল বার্সেলোনায় প্রায় পাঁচ বছর পার করেছেন রিভালদো। কাতালানদের হয়ে ১৫৭ ম্যাচে ৮৬ গোল করেছেন সাম্বা তারকা।

সম্প্রতি স্পোর্টস মেইলকে দেয়া সাক্ষাতকারে মিশরীয় রাজাকে নিয়ে কথা বলেছেন এই কিংবদন্তি।

--------------------------------------------------------
আরও পড়ুন : ফের ব্রাজিল শিবিরে চোটের হানা
--------------------------------------------------------

সালাহ প্রসঙ্গে রিভালদো বলেন, সে চমৎকার ফুটবলার। যে কোনো মুহূর্তে গেম চেঞ্জ করে দেবার মতো ক্ষমতা রয়েছে। আর তাই যত দ্রুত সম্ভব সালাহকে ক্যাম্প ন্যুতে ভেড়ানো উচিৎ।

লিওনেল মেসি- ক্রিশ্চিয়ানো রোনালদো সমমানের না হলেও সালাহ তাদের খুব কাছে পৌঁছে গেছেন উল্লেখ করে তিনি বলেন, মেসি-রোনালদোর পর্যায়ে যেতে হলে তাকে মৌসুমের পর মৌসুম নিজের সেরাটা দিতে হবে।

ইউক্রেনের কিয়েভে আগামী শনিবার চ্যাম্পিয়নস লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামবে লিভারপুল।

ইউরোপ সেরা লিগের নামার আগে রিভালদো সালাহর উদ্দেশ্যে বলেন, আশা করি শুধু এই টুর্নামেন্টে নয়, আগামীতে অন্য আসরগুলোতেও ভালো পারফর্ম করবেন তিনি।

যদিও কয়েকদিন আগে সালাহ বলেন, ‌লিভারপুলে আমার জীবন তো সবে শুরু হলো। অ্যানফিল্ডের দলটির পক্ষে মৌসুমে সেরা ফুটবলারের খেতাব পাওয়ার পর ফুটবল রাইটার্স অ্যাসোসিয়েশনের সেরা ফুটবলারের পুরস্কার দেয়া হয় মিশরজাতীয় দলের অধিনায়ককে।

ওই পুরস্কার পেয়ে সালাহর বলেন,‌ ‌লিভারপুলে আমি খুব খুশি। সবকিছু ঠিকঠাক চলছে। চমৎকার একটি মৌসুম কাটিয়েছি। এখন আমরা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে। সবাই খুব উত্তেজিত। কিন্তু এটা তো সবে শুরু। এখনও অনেক কিছু বাকি।

আরও পড়ুন :

ওয়াই/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh