• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দুই পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক

  ১৯ মে ২০১৮, ২০:২৯

মাস্ট উইন ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স। হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে স্বাগতিকরা।

কলকাতার কাছে এই ম্যাচ ভার্চুয়াল সেমি ফাইনালের মতোই। এই ম্যাচে জিতলেই প্লে-অফে জায়গা করে নিতে পারবে শাহরুখ খানের দল। নয়তো খালি হাতেই বিদায় নিতে হবে ২০১৮ আইপিএল থেকে। তবে হেরে গেলেও অঙ্কের বিচারে একটা আশা থাকবে কেকেআরের। তবে তা খুবই সামান্য।

যদি এই পরিস্থিতি হয় তাহলে সেই রকম আশা না করাই ভালো কলকাতা সমর্থকদের। এই ম্যাচের গুরুত্ব বেশ ভালো মতোই জানেন অধিনায়ক দীনেশ কার্তিক।

চলতি আইপিএলে এখনও পর্যন্ত ১৩টি ম্যাচ খেলেছে কলকাতা শিবির। তার মধ্যে সাতটি ম্যাচে জয় পেয়েছে নাইটরা। হেরেছে ছয়টি ম্যাচে। ১৩ ম্যাচ থেকে ১৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে তৃতীয় স্থানে রয়েছে দুইবারের চ্যাম্পিয়নরা।

হায়দরাবাদকে যে কোনো মূল্যে হারাতে বদ্ধপরিকর কলকাতা। এই ম্যাচে দলে একটি পরিবর্তন এনেছেন কোচ জ্যাক ক্যালিস। শিভম মাভির পরিবর্তে প্রথম একাদশে জায়গা করে নিয়েছেন পীযূষ চাওলা।

অন্যদিকে, হায়দরাবাদ চলতি আইপিএলের অন্যতম শক্তিশালী দল। নিজেদের শেষ ম্যাচে হারের ফলে এই ম্যাচ জিতে প্লে-অফের আগে আত্মবিশ্বাস বাড়িয়ে নিতে চাইছেন সাকিব আল হাসানরা।

এই ম্যাচে অ্যালেক্স হেলসের বদলে খেলছেন অলরাউন্ডার কার্লোস বার্থওয়েট। আর বাসিল থাম্পির পরিবর্তে প্রথম একাদশে ঢুকছেন ভুবনেশ্বর কুমার।

এক ঝলকে দেখে নিন এই ম্যাচে দুই দলের একাদশ

কলকাতা নাইট রাইডার্স

ক্রিস লিন, সুনীল নারাইন, রবিন উথাপ্পা, দীনেশ কার্তিক, নীতিশ রানা, আন্দ্রে রাসেল, শুভমন গিল, পীযূষ চাওলা, জ্যাভন সিয়ারলেস, প্রসিদ্ধকৃষ্ণ ও কুলদীপ যাদব।

সানরাইজার্স হায়দরাবাদ

শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন, মনিষ পান্ডে, সাকিব আল হাসান, কার্লোস বার্থওয়েট, ইউসুফ পাঠান, শ্রীবৎস গোস্বামী, রশীদ খান, ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কল ও সন্দীপ শর্মা।

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হায়দ্রাবাদকে বিধ্বস্ত করে ছয় ম্যাচ পর জয়ে ফিরলো বেঙ্গালুরু
হায়দ্রাবাদকে চ্যালেঞ্জিং লক্ষ্য দিলো বেঙ্গালুরু
জয়ের খোঁজে টস জিতে ব্যাটিংয়ে বেঙ্গালুরু
চেন্নাইয়ের হয়ে খেলা এবং ধোনিকে নিয়ে যা বললেন মোস্তাফিজ
X
Fresh