• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ব্রাজিল সমর্থকদের সুখবর দিলেন এমেরি

স্পোর্টস ডেস্ক

  ০৬ এপ্রিল ২০১৮, ১১:৩১

আর ৬৯ দিন পরই রাশিয়ায় গড়াবে বিশ্ব ফুটবলের বড় শো গ্রেটেস্ট শো অন আর্থ খ্যাত বিশ্বকাপ ফুটবল। যেখানে ৩২টি দল যুদ্ধে নামবে সোনালী শিরোপার জন্য। এমন একটি মহাযজ্ঞে ব্রাজিলের তারকা খেলোয়াড় নেইমারকে নিয়ে তৈরি হয়েছিল সংশয়। তাকে ছাড়াই কি মাঠে নামবে ব্রাজিল? গত ফেব্রুয়ারিতে মার্শেইয়ের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে ডান পায়ের ফিফথ মেটাটারসালে ভাঙনে ইনজুরিতে পড়েন পিএসজি তারকা নেইমার।

এরপর ডাক্তারের ছুরি-কাঁচির নিচে যেতে হয়েছে ব্রাজিলের সুপারস্টার নেইমারের। বিশ্বকাপের আগে পূর্ণ ফিট হয়ে মাঠে ফিরতে পারবেন কি না পিএসজি তারকা সেটা নিয়ে ছিল দারুণ সংশয়। কিন্তু ফরাসি ক্লাব পিএসজির কোচ উনাই এমেরি ব্রাজিলের সমর্থকদের শুনিয়েছেন আশারবাণী। তিনি আশা করছেন আর ২-৩ সপ্তাহ পরই অনুশীলন শুরু করতে পারবেন নেইমার। এমনকি এপ্রিলের শেষ অংশেই তিনি মাঠে নামতে পারবেন।
--------------------------------------------------------
আরও পড়ুন : সেমির লড়াইয়ে এগিয়ে অ্যাথলেটিকো
--------------------------------------------------------

এদিকে ফরাসী লিগে শুক্রবার সেন্ট এটিয়েনের বিপক্ষে ম্যাচের আগে মিডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে উনাই এমেরি জানান, আগামী কয়েক সপ্তাহের মধ্যেই আশা করি নেইমারকে আমরা প্যারিসে পাবো। তার ইনজুরির অবস্থা পর্যালোচনা করেই পরবর্তী সিদ্ধান্ত নেবো আমরা।

উনাই এমেরি বলেন, আমি নেইমারের সঙ্গে কথা বলেছি। তিনি আমাকে বলেছেন যে, নিয়মিতই কঠোর পরিশ্রম চালিয়ে যাচ্ছেন। আশা করি দুই-তিন সপ্তাহের মধ্যেই তিনি আমাদের মাঝে ফিরে আসবেন। আশা করি এই সময়ের মধ্যেই অনুশীলনে ফিরতে পারবেন।

যদি তাই হয় তবে বিশ্বকাপে ব্রাজিলের জন্য সুখবার্তা অপেক্ষা করছে। অন্তত বিশ্বকাপের আগে প্রায় ২ মাস সময় পাবেন নেইমার। এই সময়ে নিজেকে আরও ঝালিয়ে নেয়ার সময় পাবেন সেই সাথে পূর্ণ রিদম ফিরে পাবেন।

চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ড থেকে পিএসজি বিদায় নেয়ার পর থেকেই ফরাসী ক্লাবটিতে উনাই এমেরির ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে পড়ে। অনেক সূত্র থেকেই খবর আসছে, এমেরির স্থলাভিষিক্ত হিসেবে থমাস টাচহিল, মাওরিসিও পোচেত্তিনো এবং ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির মত কোচরা রয়েছেন তালিকায়।

উনাই এমেরি তার নিজের ভবিষ্যৎ নিয়ে মোটেও কথা বলতে আগ্রহী নন। তিনি বলেন, যখন থেকে কোচিং পেশা শুরু করেছি, তখন থেকে দেখেছি, চাহিদার অভাব নেই। এর কোনো ব্যত্যয় হয় না যে আপনাকে অবশ্যই জিততে হবে। আপনি সব সময়ই চাইবেন ভালো পারফরম্যান্স। আমি তো এখানে সুখেই আছি। আমি বিশ্বাস করি, এখানে সব কিছুই ইতিবাচক।

আরও পড়ুন :

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইতালিয়ান ফুটবল সাম্রাজ্যে ইন্টার মিলান
টিভিতে আজকের খেলা
ক্রিকেট-ফুটবলকে টপকে দেশসেরার খেতাব অ্যাথলেটিকসের
ইনজুরি কাটিয়ে ফিরছেন বাংলার ফুটবলের রক্ষণসেনা
X
Fresh