• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আইপিএল মাতাতে ঢাকা ছাড়লেন মুস্তাফিজ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ মার্চ ২০১৮, ১৯:৩৩

আগামী ৭ এপ্রিল মাঠে গড়াবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) একাদশতম আসর। এবারের আয়োজনে নতুন দল পেয়েছে বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান। সানরাইজার্স হায়দরাবাদের বদলে মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে মাঠে নামবেন কাটার মাস্টার। আর তাই আজ শনিবার বিকেলে ভারতের উদ্দেশে ঢাকা ছেড়েছেন দ্য ফিজ।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের প্লেনে বসে একটি ছবি পোস্ট করেন এই তারকা বোলার। মুস্তাফিজ নিজ ভেরিফায়েড টুইটারে দেয়া ওই পোস্টে জানান, আইপিএলের সময় শুরু। ভারতের উদ্দেশে রওনা দিচ্ছি। মুম্বাই ইন্ডিয়ানসের স্কোয়াডে যোগ দিতে আর তর সইছে না।

২২ বছর এই তারকাকে নিয়ে পাল্টা টুইট করেছে মুম্বাই শিবির। এতে বলা হয়েছে, তোমার অপেক্ষায় রয়েছি আমরা।

--------------------------------------------------------
আরও পড়ুন: কবে ফিরছেন নেইমার?
--------------------------------------------------------

মাল্টি মিলিয়ন ডলারের এই টুর্নামেন্টের উদ্বোধনী দিনেই খেলা আছে মুস্তাফিজের দল মুম্বাইয়ের। ওই দিন ফিক্সিংয়ে দায়ে নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়নরা।

এবারের আসরে মুস্তাফিজের ভিত্তিমূল্য ছিল ১ কোটি রুপি। গেলো জানুয়ারিতে হওয়া নিলামে বাম-হাতি এই পেসারকে ২ কোটি ২০ লাখ রুপিতে লুফে নেয় রোহিত শর্মার নেতৃত্বাধীন দলটি।

এদিকে কলকাতা নাইট রাইডার্স ছেড়ে দেয়ায় সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলবেন বিশ্বসেরা অলরাউন্ডার। ৯ এপ্রিল নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা রাজস্থান রয়্যালসের মোকাবেলা করবে ২০১৬ সালের চ্যাম্পিয়ন হায়দরাবাদ।

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হায়দ্রাবাদকে বিধ্বস্ত করে ছয় ম্যাচ পর জয়ে ফিরলো বেঙ্গালুরু
হায়দ্রাবাদকে চ্যালেঞ্জিং লক্ষ্য দিলো বেঙ্গালুরু
জয়ের খোঁজে টস জিতে ব্যাটিংয়ে বেঙ্গালুরু
চেন্নাইয়ের হয়ে খেলা এবং ধোনিকে নিয়ে যা বললেন মোস্তাফিজ
X
Fresh