• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বার্সায় ফিরতে নেইমারকে মেসির ‘না’

স্পোর্টস ডেস্ক

  ১০ মার্চ ২০১৮, ২২:২৮

কোথায় গেলে শান্তি মিলবে নেইমারের? এখন এটা সবচেয়ে বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে। বার্সেলোনা থেকে ২২২ মিলিয়ন ইউরোতে ফ্রেঞ্চ লিগ ওয়ানের দল প্যারিস জায়ান্টে পাড়ি জমান। সম্প্রতি খবর চাউর হয়েছে বার্সা ছেড়ে আসায় অনুতপ্ত ব্রাজিলিয়ান তারকা। ফিরতে চান আবারও পুরনো ক্লাবে।

গোল ডট কম জানিয়েছে, স্প্যানিশ জায়ান্টদের হয়ে ফেরার জন্য তাকে কি কি করা লাগবে সেটিও জানতে চান নেইমার।

বড় স্বপ্ন নিয়েই প্যারিসের দলটিতে যোগ দিয়েছিলেন নেইমার। চ্যাম্পিয়নস লিগের শিরোপা এনে দেবেন একক আধিপত্যে। যেমনটা করেন মেসি-রোনালদোরা। সেটি আর কই পারলেন। এরইমধ্যে দল বিদায় নিয়েছে চ্যাম্পিয়নস লিগ থেকে। স্বপ্ন তাই অধরাই থেকে গেলো ব্রাজিলিয়ান এই ফুটবল বরপুত্রের।

বার্সা ছাড়ার আগে মেসি-সুয়ারেজরা কম বোঝাননি নেইমারকে। অনুরোধও করেছিলেন ন্যু ক্যাম্প ছেড়ে না যাবার জন্য। শোনেননি ২৬ বছর বয়সী এই তারকা। কথা উঠেছিল টাকার লোভে বার্সা ছাড়ছেন সাম্বা কিং!

তবে স্প্যানিশ গণমাধ্যমের খবরে বলা হচ্ছে মেসি-সুয়ারেজরা নেইমারকে আর চাচ্ছে না বার্সেলোনায়। আর এই সুযোগটা নিতে চায় রিয়াল মাদ্রিদ।

ইংলিশ গণমাধ্যম স্টারের প্রতিবেদনে বলা হচ্ছে, মেসি তার সাবেক সতীর্থকে ক্ষুদে বার্তায় বলে দিয়েছেন, এই মুহূর্তে বার্সায় তোমাকে আর দরকার নেই।

শোনা গেছে, নেইমারের বাবা প্রাথমিক আলাপ সেরেও ফেলেছেন রিয়াল মাদ্রিদের সঙ্গে। যদিও লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা জানে সাম্বা কিংকে পেতে প্রায় ৪০০ মিলিয়ন খরচ করতে হবে তাদের।

এখন দেখার বিষয়, এতো দামি খেলোয়াড়কে ছাড়বে কিনা প্যারিসের দলটির মালিক নাসের আল খেলাইফি। তিনি বলেই দিয়েছেন, নেইমার বিক্রির জন্য নয়।

আরও পড়ুন:

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জোড়া গোল ও অ্যাসিস্টে মায়ামিকে জেতালেন মেসি
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
পাঁচ গোল করে ভাইরাল মেসি পুত্র
মেসির ঝলকে মায়ামির জয়
X
Fresh