• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আফ্রিদিকে দাউদ ইব্রাহিমের হুমকি!

আরটিভি অনলাইন ডেস্ক

  ১৫ অক্টোবর ২০১৬, ১৩:২২

পাকিস্তানের তুমুল জনপ্রিয় ক্রিকেটার শহীদ আফ্রিদিকে হুমকি দিয়েছেন আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম। সম্প্রতি ফোন করে তাকে মুখ বন্ধ রাখতে এবং ভবিষ্যৎ পরিণতির ব্যাপারে সতর্ক করে দিয়েছেন বিশ্বের মোস্ট ওয়ান্টেড সন্ত্রাসী।

পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার জাভেদ মিয়াঁদাদের সঙ্গে ৩৬ বছরের আফ্রিদির বাগযুদ্ধের জেরে এ হুমকি দিলেন দাউদ ইব্রাহিম।

টাইমস অব ইন্ডিয়াসহ ভারতের একাধিক শীর্ষস্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি বিদায়ী ম্যাচ খেলার ইচ্ছা পোষণ করেন শহীদ আফ্রিদি। এ প্রেক্ষিতে মিয়াঁদাদ মন্তব্য করেন, টাকার জন্য বিদায়ী ম্যাচ খেলতে চাইছে আফ্রিদি। এর জবাবে বুমবুম খ্যাত ব্যাটসম্যান মন্তব্য করেন, বড়ে মিয়া ‘টাকার কাঙাল’। এখানেই থামেনি তাদের বাগযুদ্ধ।

পরে মিয়াঁদাদ বলেন, আফ্রিদি জুয়াড়ি। সে ম্যাচ পাতায়।

আফ্রিদিও দমে যাননি। এ ভাষ্যের প্রেক্ষিতে নিজের এক সময়ের কোচ ও সাবেক কিংবদন্তি ব্যাটসম্যানের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার হুমকি দেন তিনি।

এর পরই আফ্রিদিকে হুমকি দেন দাউদ ইব্রাহিম।

আইবি টাইমস জানিয়েছে, গেলো ১২ অক্টোবর রাত ৮-৯টার মধ্যে আফ্রিদিকে ব্যক্তিগতভাবে কল করে হুমকি দেন বিশ্বের অন্যতম শীর্ষ এ মাফিয়া নেতা। এতে তাকে মুখ বন্ধ রাখতে এবং ভবিষ্যত পরিণতির ব্যাপারে সতর্ক করা হয়েছে।

এদিকে মিয়াদাদ ও আফ্রিদির বাগযুদ্ধ এখানেই থামাতে অনুরোধ জানিয়েছেন ওয়াসিম আকরামসহ পাকিস্তানের একাধিক কিংবদন্তি সাবেক ক্রিকেটার।

জাভেদ মিয়াঁদাদ ও দাউদ ইব্রাহিম সম্পর্কে বেয়াই। কয়েক বছর আগে মাফিয়া নেতা দাউদের মেয়ের সঙ্গে মিয়াঁদাদের ছেলের বিয়ে হয়।

ডিএইচ/আরএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh