• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

একশও পেরুতে পারলো না বাংলাদেশ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ জানুয়ারি ২০১৮, ১৪:১৮

টুর্নামেন্টের প্রথম দুই ম্যাচে বড় জয় পেয়ে বোনাস পয়েন্ট নিয়ে ফাইনালে পৌঁছে যায় বাংলাদেশ। ত্রিদেশীয় সিরিজে নিজেদের তৃতীয় ম্যাচে খারাপ ব্যাটিং করেও জিম্বাবুয়ের বিপক্ষে জয় পায় মাশরাফি বিন মুর্তজার দল।

আজ আজ বৃহস্পতিবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে নামে স্বাগতিকরা। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন অধিনায়ক মাশরাফি। এতে সিরিজে প্রথমবারের মতো টপ অর্ডারে ধস নামে বাংলাদেশ দলের।

নির্ধারিত ৫০ ওভারে মাত্র ২৪ ওভারের খেলতেই সব উইকেট হারিয়ে ফেলেন তামিম ইকবাল-সাকিব আল হাসানরা। সব মিলিয়ে স্কোর বোর্ডে উঠেছে মোট ৮২ রান।

ম্যাচের তৃতীয় ওভারেই ফিরে যান এনামুল হক বিজয়। দলীয় পাঁচ রানের মাথায় সুরাঙ্গা লাকমালের বলে ব্যক্তিগত কোনো রান না করেই বোল্ড হন এ ওপেনার।

পঞ্চম ওভারের তৃতীয় বলে রান আউট হন ফর্মে থাকা সাকিব আল হাসান। ৮ বলে ৮ রান করেন তিনি। দুই বল পরে সাকিবকে রান আউট করা ধানুস্কা গুনাথিলাকার হাতে ধরা পড়েন তামিম ইকবাল। পাঁচ রান করা এই ওপেনারের উইকেটটি তুলে নেন লাকমল।

১১তম ওভারে ফের আঘাত হানেন এই লঙ্কান পেসার। ৭ রান করে এবার দুসমান্থা চামিরার হাতে ধরা পড়েন মাহমুদুল্লাহ রিয়াদ।

১৭তম ওভারের প্রথম বলে থিসারা পেরারার বলে ক্যাচ দিয়ে ফিরে যান ১০ রান করা সাব্বির রহমান। এক ওভার পর বল করে ফের উইকেট নেন পেরারা। ৭ রান করা আবুল হাসান রাজুকে ফেরান তিনি।

২২ ওভার তিন বলে দলের সর্বোচ্চ ২৬ রান করা মুশফিকুর রহিমকে ফেরান চামিরা। ওই ওভারের শেষ বলে ১৩ বলে ৩ রান করা নাসির হোসেনকে ফেরান এ স্পিনার।

২৪তম ওভারে মাশরাফি ও রুবেল হোসেনের উইকেট তুলে নেন লাকসান সান্দাকান।

আরও পড়ুন

ওয়াই/জেবি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হ্যাটট্রিক জয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ
ত্রিদেশীয় সিরিজের দল ঘোষণা বাংলাদেশের
X
Fresh