• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

শততম ম্যাচ নয়, সিরিজ জয়ই লক্ষ্য

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ জানুয়ারি ২০১৮, ১৮:৩৪

আমাদের একটাই লক্ষ্য। সেটা হল সিরিজ জয়। বাংলাদেশ কখনও কোনো ত্রিদেশীয় সিরিজ জিতেনি। তবে এবার আমাদের সুযোগ আছে এবার কিছু একটা করার। তাই আমাদের পুরো নজর সিরিজের দিকে। বলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

আজ বুধবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের শততম ওয়ানডে ম্যাচে মুখোমুখি হয়েছে জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কা।
-------------------------------
আরও পড়ুন: রাজ্জাকের ৫০০
------------------------------

বিশ্বে মাত্র ৫ স্টেডিয়ামে ১০০ ওয়ানডে হওয়ার কীর্তি আছে। তবে দুঃখজনক হলেও সত্য মিরপুরের শততম ম্যাচে খেলছে না টাইগার বাহিনী। যেহেতু স্বাগতিকরা ম্যাচটি খেলছে না সে হিসেবে মাঠ আজ পুরোই ফাঁকা। তবে মাশরাফি-সাকিবরা খেললে আজ চিত্রটা ভিন্ন হতেই পারতো।

বুধবার বিকেলে সাংবাদিকদের কাছে বিসিবি প্রধান পাপন বলেন, আজকের শততম ওডিআইতে বাংলাদেশ থাকতে পারতো। কিন্তু সেটা হয়নি। আমাদের শততম টেস্ট ম্যাচটি দেশের বাইরে শ্রীলঙ্কায় খেলে এসেছি। তবে আজকের ম্যাচটি ভেন্যুর ওপর দিয়ে গেছে। তবে মজার ব্যাপার হল, মিরপুরের প্রথম ওডিআইতে জিম্বাবুয়ের মাসাকাদজা ছিল। আজও তিনি খেলছেন। তবে হ্যাঁ, আজকে বাংলাদেশের ম্যাচ থাকলে ভালো হত।

কম সময়ে শততম ম্যাচ আয়োজিত হয়েছে মিরপুরে। এটি কি প্রমাণ করে না আমাদের স্টেডিয়ামের সংকটের কারণেই এমনটা হচ্ছে। সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে পাপন বলেন, এটা অবশ্যই স্বীকার করে নিতে হবে। আমাদের মাঠের সংকট রয়েছে। যদিও আমাদের দুটি দৃষ্টিনন্দন ভেন্যু রয়েছে। তবে মিরপুর রাজধানীতে হওয়াতে এবং এটি বেশ পুরোনো হওয়াতে সবার দৃষ্টি মাঠটির দিকে।

মাঠের সংকট নিয়ে পাপন আরো বলেন, আসলে যে ধরণের রেস্ট দরকার সে ধরনের রেস্ট পাচ্ছে না ভেন্যুটি। কয়েকদিন আগে বিপিএল শেষ হয়েছে, এর পরবর্তীতে মাঠের সংস্কার করা হয়। এরপর রেস্ট না নিয়ে ফের খেলা শুরু হয়।

গত সোমবার জিম্বাবুয়ে-শ্রীলঙ্কাকে নিয়ে মিরপুরে শুরু হয় ত্রিদেশীয় সিরিজ। ২৭ জানুয়ারী ফাইনাল দিয়ে শেষ হবে এ আয়োজন।

আরও পড়ুন:

ওয়াই/এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হ্যাটট্রিক জয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ
ত্রিদেশীয় সিরিজের দল ঘোষণা বাংলাদেশের
X
Fresh