• ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
logo

চেষ্টা করেছি কিন্তু বল জালে জড়াতে চায়নি: জিদান

স্পোর্টস ডেস্ক

  ১৪ জানুয়ারি ২০১৮, ২২:১৭

আমরা সবভাবে গোলের জন্য চেষ্টা করেছি কিন্তু বল জালে জড়াতে চায়নি। বললেন রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান। গত শনিবার রাতে লা লিগায় ভিয়া রিয়ালের কাছে রিয়াল মাদ্রিদ ১-০ গোলে হারার পর এই কথা বলেন তিনি।

জিনেদিন জিদান বলেন, আমরা সবকিছু করেছি। ম্যাচে গোলের অনেক সুযোগও পেয়েছি কিন্তু বল ভেতরে যেতে চায়নি। আপনি এটার ব্যাখ্যা করতে পারবেন না। যে বাজে সময়টা চলছে, তা আমার খেলোয়াড়দের জন্য কঠিন।

তিনি বলেন, এটা বাজে একটা মুহূর্ত। এর বেশি কিছু নয়। এই ধাক্কায় আমরা কষ্ট পাচ্ছি কিন্তু সামনে এগিয়ে যাওয়ার, লড়াই করার মানসিকতার বদল আমরা করতে যাচ্ছি না।

রিয়াল মাদ্রিদের কোচ বলেন, আমি পরাজয়ের ব্যাখ্যা করতে পারি না। আমি যেটা বলতে পারি, তা হচ্ছে, বৃহস্পতিবার হোক, রোববার হোক, আমাদের আরেকটা ম্যাচ আছে এই বাজে যাত্রা থামানোর।

তিনি আরো বলেন, যখন আপনি জিতবেন না, তখন সেটা আপনাকে মানসিকভাবে পীড়া দেবে। কিন্তু আমরা রিয়াল মাদ্রিদ। এখনো জীবন, আশা আছে এবং ফুটবলের ভালো দিক হচ্ছে, (ঘুরে দাঁড়ানোর জন্য) প্রতি তিন দিনের মধ্যে আপনি আরো একটি ম্যাচ খেলতে পারবেন।

ক্রিশ্চিয়ানো রোনালদো, গ্যারেথ বেলদের চেষ্টার কমতি ছিল না। কিন্তু গোলের দেখা মেলেনি। উল্টো শেষ দিকে গোল খেয়ে নিজেদের মাঠে ভিয়া রিয়ালের কাছে হেরেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

কে/এপি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেলা ১২ পর্যন্ত ভোট পড়েছে ১৫-২০ শতাংশ
নির্ভীক সম্মাননার মঞ্চ মাতালেন তানজিন তিশা ও শখ
৭ ম্যাচে তৃতীয় হ্যাটট্রিক রোনালদোর
নতুন যাত্রায় সাকিবকে পাশে পেলেন রুবেল
X
Fresh