• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ডেনলি-নারাইন-পোলার্ড ঝড়ে রানের পাহাড়ে ঢাকা

স্পোর্টস ডেস্ক

  ০২ ডিসেম্বর ২০১৭, ২০:০৯

ঝড়টা তুলেছিলেন জো ডেনলি ও সুনীল নারাইন। মাঝে তাণ্ডব চালালেন কাইরন পোলার্ড। শেষদিকে তা অব্যাহত থাকল শহীদ আফ্রিদি ও সাকিব আল হাসানের ব্যাটে। তাদের টর্নেডোতে রাজশাহী কিংসের বিপক্ষে ৫ উইকেটে ২০৫ রান তুলেছে ঢাকা ডায়নামাইটস।

চট্টগ্রাম পর্ব শেষে দুই দিন ফের মাঠে গড়িয়েছে বিপিএর। শনিবার দ্বিতীয় ম্যাচে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট নেন ঢাকা অধিনায়ক সাকিব আল হাসান। তার সিদ্ধান্ত যথার্ত প্রমাণ করেন ব্যাটসম্যানরা।

প্রথমে ব্যাট করতে নেমে সাবধানী শুরু করেন ডেনলি ও নারাইন। পরে দু’জনই হাত খুলে খেলতে থাকেন। এতে দুর্দশা নেমে আসে রাজশাহীর কপালে। একরকম ম্যাচ থেকেই দলটিকে ছিটকে দেন তারা। উদ্বোধনী জুটিতে তোলেন ১২৯ রান। ৩৪ বলে ৬ ছক্কা ও ৪ চারে ৬৯ রান করেন নারাইন। আর ৫৪ বলে ২ ছক্কা ও ৪ চারে ৫৩ রান করেন ডেনলি।

প্রথমে সাজঘরে ফেরেন ক্যারিবিয়ান স্পিন অলরাউন্ডার। এরপর ক্রিজে আসেন ক্যামেরন ডেলপোর্ট। রানের খাতা না খুলেই ফিরে যান তিনি। পরে পদ্মাপারের দলটির বোলারদের কচু কাটা করেন পোলার্ড ও আফ্রিদি। ১৪ করে পাকিস্তানি অলরাউন্ডার ফিরে গেলেও ১৪ বলে ৩৩ রানে অপরাজিত থাকেন ক্যারিবিয়ান হার্ডহিটার। অপর প্রান্তে ১৩ রানে অপরাজিত থাকেন সাকিব।

রাজশাহীর হয়ে কাজী অনিক ২টি এবং মিরাজ ও প্যাটেল নেন ১টি করে উইকেট।

ডিএইচ/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৫০৪তম ম্যাচে নারাইনের প্রথম সেঞ্চুরি
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
৫০০তম টি-টোয়েন্টিতে হিরো নারাইন, হতাশ কোহলি
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
X
Fresh