• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

লড়াইটা হবে মাশরাফি-নাসিরের

স্পোর্টস ডেস্ক

  ২৮ নভেম্বর ২০১৭, ১২:০৮

বিপিএলে আজ রয়েছে দুটি ম্যাচ। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও সিলেট সিক্সার্স। অপর ম্যাচে লড়বে খুলনা টাইটানস ও কুমিল্লা ভিক্টোরিয়ানস।

দুটির মধ্যে দ্বিতীয় ম্যাচটিতেই দৃষ্টি থাকছে সবার। ম্যাচটি এর মধ্যে হাইভোল্টেজ অ্যাখ্যা পেয়েছে। হাইভোল্টেজ বলা হচ্ছে এ কারণে যে, ম্যাচটি জিতলেই শীর্ষস্থান আরো সুসংহত হবে মাহমুদুল্লাহর খুলনার। আবার জিতলে সাকিবের ঢাকাকে টপকে টেবিলের দুইয়ে উঠে আসবে তামিমের কুমিল্লা। ৯ ম্যাচ খেলে সর্বোচ্চ ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে খুলনা। আর ১০ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে অবস্থান করছে ৭ ম্যাচ খেলা কুমিল্লা। ৯ ম্যাচ খেলে ১১ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ঢাকা।

তবে প্রথম ম্যাচটিও গুরুত্ব এড়াচ্ছে না। এ ম্যাচ জিতে পয়েন্ট টেবিলে এগিয়ে যাওয়ার সুযোগ থাকছে রংপুর ও সিলেটের। ৮ ম্যাচ খেলে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে অবস্থান করছে মাশরাফির দল। আর ১ ম্যাচ বেশি খেলা নাসিরের সিলেট ৭ পয়েন্ট নিয়ে রংপুরের ঠিক পরে অবস্থান করছে।

পয়েন্ট টেবিলে একেবারে তলানিতে অবস্থান করছে রাজশাহী কিংস ও চিটাগাং ভাইকিংস। ৯ ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে অবস্থান করছে স্যামির রাজশাহী। আর ৯ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে টেবিলের শেষ স্থানে অবস্থান করছে লুক রনকির চিটাগাং।

জেনে রাখুন, প্রথম রাউন্ডে প্রতিটি দল ১২টি করে ম্যাচ খেলার সুযোগ পাবে। তা আমলে নিলে প্রতিযোগিতা থেকে ছিটকে গেছে রাজশাহী ও চিটাগাং। তবে রংপুরকে হারাতে পারলে পাঁচ নম্বরে থাকা সিলেটের সুযোগ থাকছে পরের রাউন্ডে ওঠার।

ডিএইচ/সি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh