• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আগামীকাল লড়বে ঢাকা-চিটাগাং, খুলনা-রাজশাহী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ নভেম্বর ২০১৭, ১৯:৪৭

একদিন বিরতি দিয়ে আগামীকাল মাঠে গড়াবে বিপিএলের চট্টগ্রাম পর্বের প্রথম দিনের ম্যাচগুলো। এদিন ২৯ ও ৩০তম ম্যাচে যথাক্রমে ঢাকা ডায়নামাইটস-চিটাগাং ভাইকিংস এবং খুলনা টাইটানস-রাজশাহী কিংসের মুখোমুখি হবে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে। গাজী টিভি ও মাছরাঙা টেলিভিশন সরাসরি সম্প্রচার করবে।

সোমবার দুপুরে হোম ভেন্যুতে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে থাকা ঢাকার মুখোমুখি হবে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা চিটাগাং। এর আগে গত ১৫ নভেম্বর ঢাকা ও চিটাগাং মুখোমুখি হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে ম্যাচটি পরিত্যক্ত হয়।

অন্যদিকে সন্ধ্যার ম্যাচে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা খুলনার মুখোমুখি হবে টেবিলের ষষ্ঠ স্থানে থাকা রাজশাহীর।

ঢাকা তাদের শেষ ম্যাচে রংপুরের কাছে শ্বাসরুদ্ধ ম্যাচে ৩ রানে হেরে যাওয়ায় মনোবল রয়েছে তলানিতে। তাই তারা তাদের মনোবল ফিরে পেতে এবং পয়েন্ট টেবিলের শীর্ষে যেতে জয়ের বিকল্প কিছুই ভাবছে না।

অন্যদিকে চিটাগাং তাদের শেষ ম্যাচে রংপুরের পেরেরার কাছে শেষ বলে পরাজয়বরণ করে। তাই তারাও চাইবে ম্যাচে জয়ী হতে।

দ্বিতীয় ম্যাচে শীর্ষস্থানধারী খুলনা শেষ ম্যাচে রংপুরকে ৯ রানে হারিয়ে রয়েছে ফুরফুরে মেজাজে। তারা এ ম্যাচে রাজশাহী হারিয়ে শীর্ষস্থান অক্ষুণ্ন রাখার চেষ্টা করবে।

রাজশাহী কিংস তাদের শেষ ম্যাচে কুমিল্লাকে ৩০ রানে হারিয়ে পুরনো মনোবল ফিরে পেয়েছে। তারাও চাইবে জয়ের ধারা অব্যাহত রাখতে।

ঢাকা ৮ ম্যাচে ৪ জয় ৩ পরাজয়ে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে রয়েছে। অন্যদিকে চিটাগাং ৮ ম্যাচে ২ জয় ও ৫ পরাজয়ে ৫ পয়েন্ট নিয়ে রয়েছে টেবিলের তলানিতে।

খুলনা ৮ ম্যাচে ৫ জয় ও ২ পরাজয়ে ১১ পয়েন্ট নিয়ে রয়েছে টেবিলের শীর্ষে। আর রাজশাহী ৮ ম্যাচে ৩ জয় ও ৫ পরাজয়ে ৬ পয়েন্ট নিয়ে রয়েছে টেবিলের ষষ্ঠ স্থানে।

এএ/কে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh