• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

স্যামি ঝড়ে চ্যালেঞ্জিং স্কোর রাজশাহীর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ নভেম্বর ২০১৭, ১৫:০৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের ২৭তম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ানসকে ১৮৬ রানের লক্ষ্য দিয়েছে রাজশাহী কিংস।

আজ শনিবার দুপুরে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে রাজশাহী অধিনায়ক ড্যারেন স্যামি ব্যাট করার সিদ্ধান্ত নেন। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮৫ রান সংগ্রহ করে দলটি।

প্রথমে ব্যাট করতে নেমে রাজশাহীকে উড়ন্ত সূচনা এনে দেন মুমিনুল হক ও ডোয়াইন স্মিথ। তারা গড়েন ৪৩ রানের জুটি। এ রানে ফেরেন স্মিথ। স্কোর বোর্ডে আর ৪ রান যোগ করতেই রানআউট আউট হয়ে ফেরেন মুমিনুল।

দলীয় ৭৫ রানে সাজঘরের পথ ধরেন জাকির হাসান। এরপর দ্রুত মুশফিকুর রহিম ফিরলে চাপে পড়ে রাজশাহী। সেখান থেকে দলকে টেনে তোলেন ইংলিশ ব্যাটসম্যান লুক রাইট। দলীয় ১৩৩ রানে ফেরেন তিনি। তার পর চটজলদি ফেরেন মেহেদি হাসান মিরাজ।

এরপরই দৃশ্যপটে ড্যারেন স্যামি। তার ঝড়ে লণ্ডভণ্ড হয়ে যায় কুমিল্লার বোলিং আক্রমণ। শেষদিকে মাত্র ১৪ বলে ৬ ছক্কা ও ১ চারে ৪৭ রান করেন তিনি। শেষ পর্যন্ত ১৮৫ রান তুলতে সক্ষম হয় রাজশাহী।

কুমিল্লা ভিক্টোরিয়ানস: তামিম ইকবাল, ফখর জামান, ইমরুল কায়েস, জস বাটলার, শোয়েব মালিক, অলক কাপালি, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফুদ্দিন, রশিদ খান, হাসান আলি ও আল আমিন।

রাজশাহী কিংস: ডোয়াইন স্মিথ, মুমিনুল হক, লুক রাইট, জাকির হোসেন, মুশফিকুর রহিম, জেমস ফ্রাঙ্কলিন, ড্যারেন স্যামি, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সামি, মুস্তাফিজুর রহমান ও হোসেন আলি।

ওয়াই/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh