• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মেসিকে খুশি রাখতে ৪ খেলোয়াড় কিনছে বার্সা

স্পোর্টস ডেস্ক

  ২৪ নভেম্বর ২০১৭, ১৪:০০

বার্সেলোনায় ব্যাপক প্রভাব রয়েছে লিওনেল মেসির। ক্লাবের যেকোনো নীতি নির্ধারণে সিদ্ধান্তে হাত বুলিয়ে থাকেন তিনি। এরকম ক্ষমতা চর্চার কথা আগে বহুবার শোনা গেছে। ফের এর প্রমাণ পাওয়া গেলো। এবার দলের প্রাণভোমরাকে খুশি রাখতে চার খেলোয়াড় কিনছে ক্লাবটি। সবাই তার পছন্দের।

বর্তমান বার্সা দল নিয়ে মোটেও সন্তুষ্ট নন মেসি। তার মতে, দলে যথেষ্ট ভালো মানের খেলোয়াড়ের অভাব রয়েছে। এ কারণে নাকি চুক্তিতেও সই করছেন না খুদে জাদুকর। সেই প্রেক্ষিতে চার খেলোয়াড় দলে ভেড়াতে যাচ্ছে কাতালানরা।

চলতি বছরের শুরুতে বার্সার সঙ্গে চুক্তি করতে সম্মতি জানিয়েছেন মেসি বলে খবর বের হয়। সব কাগজপত্রও প্রস্তুত। তবে তাতে এখনো সই করেননি ৩০ বছরের ফুটবল বিস্ময়। গুঞ্জন ছড়িয়েছে, সব কিছু মনের মতো না হওয়ায় স্প্যানিশ জায়ান্ট ক্লাবটি ছেড়ে চলে যাচ্ছেন তিনি।

স্প্যানিশ সংবাদমাধ্যম দিয়ারিও গোল জানিয়েছে, মেসিকে ধরে রাখতে তার মনের মতো ৪ জন খেলোয়াড় দলে ভেড়াচ্ছে বার্সা। স্বয়ং কোচ আর্নেস্টো ভালভার্দে এমনটি জানিয়েছেন। তার দেয়া তথ্যানুসারে, কেনা হচ্ছে মেসুত ওজিল, থমাস লেমার, ফিলিপ কুতিনহো ও নাবির ফেকিরকে। আসছে মৌসুমেই ব্লাউগ্রানাদের হয়ে মাঠ মাতাবেন তারা।

কুতিনহোতে বার্সার চোখ দীর্ঘদিনের। লিভারপুল তারকাকে পেতে ভীষণ আগ্রহী ভালভার্দে। জানুয়ারিতে দলবদলের মধ্য মৌসুমে যেকোনোভাবে তাকে কিনতে চান তিনি।

ওজিলকে কেনার ব্যাপারটি সম্প্রতি ফাঁস হয়েছে। এতে অনেকেই আশ্চর্য হয়েছেন। আসছে মৌসুমের জন্য আর্সেনাল তারকাকে যে কেউ কিনতে পারবে।

লেমার ও ফেকির বয়সে খুবই তরুণ। তাদের মধ্যে ব্যাপক সম্ভাবনা রয়েছে। দু’জনই ফরোয়ার্ড। লিঁও ও মোনাকো তারকারা যেমন গোল করতে পারেন, তেমন করাতে পারেন।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেসিদের সিনেমা এখন বাংলাদেশে!
জোড়া গোল ও অ্যাসিস্টে মায়ামিকে জেতালেন মেসি
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
পাঁচ গোল করে ভাইরাল মেসি পুত্র
X
Fresh