• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

টস জিতে ফিল্ডিংয়ে ঢাকা, ফিরলেন আফ্রিদি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ নভেম্বর ২০১৭, ১৮:০৬

কাগজে-কলমে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দুই পরাশক্তি হিসেবে ধরা হয় ঢাকা ডায়নামাইটস ও রংপুর রাইডার্সকে। বিপিএলের ২৪তম ম্যাচে একে অপরের মুখোমুখি হয়েছে। এদিন টস জিতে মাশরাফির রংপুরের বিপক্ষে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন ঢাকার অধিনায়ক সাকিব। ম্যাচটি সন্ধ্যা ৬টায় শুরু হয়। সরাসরি দেখাচ্ছে মাছরাঙা ও গাজী টিভি।

আজকের আগে ৭ ম্যাচ খেলে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে আছে ঢাকা। ৫ ম্যাচে ২ জয় ৩ পরাজয়ে রংপুরের অর্জন ৪ পয়েন্ট। তারা আছে পয়েন্ট টেবিলের পাঁচে। আজ জিতলে শীর্ষে ফিরবে সাকিবরা। তবে রংপুর জিতলেও তাদের অবস্থান পাঁচেই থাকবে। কারণ চারে থাকা সিলেট সিক্সার্সের পয়েন্ট ৭।

টানা তিন ম্যাচ হারার পর গত ম্যাচ সিলেটের সঙ্গে জিতে বেশ ফুরফুরে মেজাজে রয়েছে রংপুর রাইডার্স। তার উপর তাদের দুই ওপেনার ম্যাককালাম ও ক্রিস গেইল ফিরেছেন ফর্মে। পয়েন্ট টেবিলের তলানিতে থাকার কারণে আজ জয়ের বিকল্প ভাবছে না মাশরাফি-বাহিনী।

অপরদিকে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠতে মরিয়া ঢাকা ডায়নামাইটস। কুমিল্লার সঙ্গে চলছে তাদের ইঁদুর-বিড়াল খেলা। তাই বড় জয় তুলে নিয়েই পয়েন্ট টেবিলের শীর্ষে যেতে চায় তারা। তার উপর তাদের বড় শক্তি ঘরের মাঠের দর্শক।

এক ম্যাচ পর ঢাকা দলে ফিরেছেন পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদিকে। আফ্রিদিকে জায়গা দিতে দল ছেড়েছেন লঙ্কান লিজেন্ড কুমার সাঙ্গাকারা।

রংপুর রাইডার্স:
ব্রেন্ডন ম্যাককলাম, ক্রিস গেইল, শাহরিয়ার নাফিস, মোহাম্মদ মিথুন, রবি বোপারা, জিয়াউর রহমান, থিসারা পেরেরা, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সোহাগ গাজী, রুবেল হোসেন ও লাসিথ মালিঙ্গা।

ঢাকা ডায়নামাইটস:
এভিন লুইস, শহীদ আফ্রিদি, মেহেদী মারুফ, নাদিফ চৌধুরি, জহুরুল ইসলাম, সাকিব আল হাসান (অধিনায়ক), কাইরন পোলার্ড, সুনীল নারাইন, মোহাম্মদ আমির, মোসাদ্দেক হোসেন ও আবু হায়দার রনি।

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh