• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ব্যালন ডি’অর জিতছেন মেসি!

স্পোর্টস ডেস্ক

  ১৩ নভেম্বর ২০১৭, ২০:১১

সদ্যই ফিফা বর্ষসেরা ফুটবলারের পুরস্কার ‘দ্য বেস্ট’ বগলদাবা করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পঞ্চমবারের মতো এ পুরস্কার জিতে চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসিকে ধরে ফেলেছেন তিনি। এবার ‘ব্যালন ডি’অর’ ঘোষণার পালা। আসছে ডিসেম্বরেই ফরাসি ফুটবলের সর্বোচ্চ পুরস্কার বিজয়ীর নাম ঘোষণা করা হবে। ইতোমধ্যে বিজয়ীর নাম ফাঁস হয়ে গেছে বলে দাবি করেছে ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য মিরর।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ২০১৭ ব্যালন ডি'অর বিজয়ীর নাম ফাঁস হয়ে গেছে। যথারীতি এ পুরস্কার জেতার দৌড়ে সবার আগে রয়েছেন দুই মহাতারকা মেসি ও রোনালদো। তবে সিআরসেভেনকে পেছনে ফেলে এবার পুরস্কারটি নাকি বাগিয়ে নিচ্ছেন খুদে জাদুকর!

প্রতিবেদনে জানানো হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যম মারফত এবারের ব্যলন ডি'অর বিজয়ীর নাম ফাঁস হয়েছে ফরাসি ম্যাগাজিনে। এই ম্যাগাজিনটিই ব্যালন ডি'অর দিয়ে থাকে।

চলতি মৌসুমে ভীষণ গোলখরায় ভুগছেন রোনালদো। রিয়ালের হয়ে লা লিগায় ৭ ম্যাচ খেলে করেছেন মাত্র ১ গোল। অথচ কি দুর্দান্তভাবেই না মৌসুম শুরু করেছিলেন ৩২ বছরের ফুটবলার। এর মধ্যে তার বিরুদ্ধে যৌন হয়রানির মতো গুরুতর অভিযোগ উঠেছে। এ পরিস্থিতিতেই চতুর্থবার বাবা হয়েছেন তিনি।

মেসি আছেন ফর্মের তুঙ্গে। স্প্যানিশ লিগ লা লিগায় ১২ গোল করে সর্বোচ্চ গোলদাতার তালিকায় সবার ওপরে রয়েছেন তিনি। দলকে রেখেছেন পয়েন্ট টেবিলে সবার ওপরে। তার ডানায় ভর করে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়ালের চেয়ে ৮ পয়েন্ট এগিয়ে রয়েছে বার্সেলোনা।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেসিদের সিনেমা এখন বাংলাদেশে!
জোড়া গোল ও অ্যাসিস্টে মায়ামিকে জেতালেন মেসি
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
X
Fresh