• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কুমিল্লাকে ছোট টার্গেট দিয়েছে রাজশাহী

স্পোর্টস ডেস্ক

  ১২ নভেম্বর ২০১৭, ২০:১৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের ১২তম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ১১৬ রানের টার্গেট দিয়েছে রাজশাহী কিংস।

আজ রোববার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে টস হেরে ব্যাট করতে নামে মুশফিকুর রহিমের দল। নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১১৫ রান করতে সক্ষম হয় রাজশাহী।

গেলো ম্যাচের সেরা খেলোয়াড় হওয়া মুমিনুল হক এ ম্যাচে জ্বলে উঠতে পারেননি। চতুর্থ ওভারে মাত্র দুই রান করে ফিরে যান তিনি। পরের ওভারে রানের খাতা না খুলেই আউট হন রনি তালুকদার। ওপেনার লেনডল সিমসসের সঙ্গে মুশফিক কিছুটা প্রতিরোধ গড়ে তুলেন। ২৩ বলে ব্যক্তিগত ৪০ রান করে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন ক্যারিবিয়ান এ ব্যাটসম্যান।

দলীয় ৬৪ রানে ব্যক্তিগত ১৬ রান করে মুশফিক আর পরের ওভারে ৭ রান করে জেমস ফাঙ্কলিন আউট হলে চাপে পড়ে রাজশাহী দল। সেই চাপ থেকে আর উঠতে পারেনি দলটি। পরে মেহেদি হাসান মিরাজ ছয় রান করে ফিরেন। ম্যালকম ওয়ালার ১ আর নিহুদুজ্জামান ২ রান করে আউট হন।

শেষ দিকে ফরহাদ রেজা ২৫ আর ১০ রান করে অপরাজিত ছিলেন মোহাম্মদ সামি।

চার ওভারে ১৫ রান দিয়ে কুমিল্লার অধিনায়ক মোহাম্মদ নবী নেন তিনটি উইকেট। চার ওভারে মাত্র ৭ রান দিয়ে দুটি উইকেট দখল করেন স্বদেশি রশিদ খান। ডোয়াইন ব্রাভো ও আল-আমিন হোসেন নেন একটি করে উইকেট।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh