• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

যে কারণে সিলেটে আসছেন ওয়াকার ইউনিস

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ অক্টোবর ২০১৭, ২১:২৪

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল সিলেট সিক্সার্সের আমন্ত্রণে সিলেটে আসছেন পাকিস্তানের ক্রিকেট লিজেন্ড ওয়াকার ইউনিস।

আগামী ২৫ অক্টোবর বুধবার সিলেট বিভাগ থেকে প্রাথমিকভাবে বাছাইকৃত বোলারদের মধ্য থেকে সেরা দশজনকে বেছে দেবেন ওয়াকার। যেখানে তার হাত থেকেই বিজয়ীরা বুঝে নেবেন পুরস্কার। এই দশজন সিলেট সিক্সার্সের ক্যাম্পে যোগ দেবেন। সঙ্গে থাকা, খাওয়া ও অনুশীলনের সুযোগ পাবেন।

‘ফিউচার সিক্সার্স’ নামের বোলার হান্ট ক্যাম্পেইনে ওয়াকার ইউনিস সরাসরি অংশ নেবেন। ওইদিনই পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও সিলেট সিক্সার্সের জার্সি উন্মোচন করবেন তিনি।

সিলেট সিক্সার্সের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ২৪ তারিখ মঙ্গলবার সিলেট পৌঁছাবেন ওয়াকার ইউনিস। দলের সঙ্গে বিভিন্ন কার্যক্রমে অংশ নেবেন তিনি। যার মধ্যে রয়েছে মাজার জিয়ারত, জার্সি ফটোশ্যুট, নিজের সই করা স্যুভেনিয়র বিতরণ এবং ফেসবুক লাইভে ক্রিকেট ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর।

পরের দিন বুধবার সিলেট বিভাগের চার জেলা সিলেট বিভাগীয় জেলা, মৌলভীবাজার, হবিগঞ্জ ও সুনামগঞ্জ থেকে দশজন সেরা বোলারকে খুঁজে বের করবেন পাকিস্তানের সাবেক এ পেস তারকা।

এক আসর পর টুর্নামেন্টে ফিরছে সিলেট। পঞ্চম আসরের উদ্বোধনী ম্যাচসহ মোট আটটি ম্যাচ অনুষ্ঠিত হবে সিলেটে। ‘লাগলে বাড়ি বাউন্ডারি’ স্লোগান নিয়ে এরই মধ্যে পুরো সিলেট জুড়ে উৎসব মুখর পরিবেশ তৈরি হয়েছে। তবে সিলেটের স্থানীয় ক্রিকেটার না থাকায় বেশ সমালোচিত হতে হয়েছে টিম ম্যানেজম্যান্টকে।

সিলেট সিক্সার্সের চেয়ারম্যান সাহেদ মুহিতের নির্দেশনা ও পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ ক্রিকেট দলের ভবিষ্যৎ তারকা বোলার খুঁজে বের করার লক্ষ্যে শুরু হয় ‘ফিউচার সিক্সার্স’ নামের এই ক্যাম্পেইন।

প্রাথমিক পর্যায়ে সিলেট, মৌলভীবাজার, হবিগঞ্জ ও সুনামগঞ্জে পরিচালিত হচ্ছে এর কার্যক্রম। ২০ অক্টোবর সিলেট জেলা স্টেডিয়াম এবং ২১ অক্টোবর সুনামগঞ্জ জেলা স্টেডিয়াম ও হবিগঞ্জ জেলা স্টেডিয়ামে পরিচালিত হয়েছে এ কার্যক্রম।

ওয়াই/ এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh