• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ফের বাবা হচ্ছেন মেসি

স্পোর্টস ডেস্ক

  ১৬ অক্টোবর ২০১৭, ১৩:১২

ফের বাবা হচ্ছেন ফুটবল জাদুকর লিওনেল মেসি। এ নিয়ে তৃতীয়বারের মতো বাবা-মা হওয়ার স্বাদ পেতে যাচ্ছেন মেসি-রোকুজ্জো দম্পতি।

সুসংবাদটি দিয়েছেন রোকুজ্জো নিজে। রোববার ইনস্টাগ্রামে বার্সেলোনা ফরোয়ার্ড মেসি এবং দুই ছেলে মাতেও ও থিয়াগোর সঙ্গে নিজের ছবি পোস্ট করে এই বার্তাটি ভক্তদের কাছে পৌঁছে দেন তিনি।

ছবিতে রোকুজ্জোর পেটে ছিল সবার হাত। এর স্ট্যাটাসে লেখা ছিল, পরিবারের সদস্য বাড়ছে, হচ্ছে পাঁচজন। আশীর্বাদ করুন।

মেসি-রোকুজ্জোর প্রেমকাহিনী কমবেশি সবার-ই জানা। সেই ছোটবেলায় তাদের মন দেয়া-নেয়া হয়। তবে হঠাৎই তা থমকে যায়। রোজারিও থেকে বার্সেলোনায় মেসি পাড়ি জমালে একা হয়ে পড়েন রোকুজ্জো। খুদে জাদুকর যখন উঠতি তারকা বনে যাচ্ছেন, ঠিক তখনই তাকে সঙ্গ দিতে প্রেমের টানে বার্সায় পাড়ি জমান তিনি।

২০০৮ সাল থেকে একসঙ্গেই বসবাস করছিলেন মেসি-রোকুজ্জো। অবশেষে ৩০ জুন গ্রীষ্মের ছুটিতে বিয়ে করেন তারা। তাদের জাঁকজমকপূর্ণ বিয়ে অনুষ্ঠান হয় নিজ জন্মভূমি আর্জেন্টিনার রোজারিওতে। এতে এ জুটির শৈশবের বন্ধু-বান্ধব, প্রতিবেশি ও বার্সেলোনা সতীর্থরা হাজির ছিলেন।

এর প্রায় ৩ মাস পর এমন খবর ফাঁস হলো।বিয়ের পর এটাই হবে তাদের প্রথম সন্তান। তবে মেসি-রোকুজ্জো দম্পতির তৃতীয় সন্তান কবে নাগাদ পৃথিবীর আলো দেখবে তা জানা যায়নি। এছাড়া রোকুজ্জো কতো মাসের অন্তঃসত্ত্বা তাও নিশ্চিত হওয়া যায়নি।

এ দম্পতির দুই সন্তান রয়েছে-থিয়াগো ও মাতেও। ২০১২ সালের ২ নভেম্বরে প্রথম সন্তান থিয়াগোর মুখ দেখেন মেসি-রোকুজ্জো জুটি। এর ৩ বছর পর ২০১৫ সালের ১৫ সেপ্টেম্বর আসে দ্বিতীয় সন্তান মাতেও।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেসিদের সিনেমা এখন বাংলাদেশে!
জোড়া গোল ও অ্যাসিস্টে মায়ামিকে জেতালেন মেসি
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
পাঁচ গোল করে ভাইরাল মেসি পুত্র
X
Fresh