• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আফগান লিগে খেলা হচ্ছে না আফ্রিদির

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৯ সেপ্টেম্বর ২০১৭, ২৩:৩৬

আসছে ১১ সেপ্টেম্বর মাঠে গড়াচ্ছে আফগান টি-টোয়েন্টি লিগ। এক সপ্তাহ আগে এ লিগে খেলার কথা জানিয়েছিলেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শহিদ আফ্রিদি। সবশেষ খবর হলো, তিনি খেলবেন না এ টুর্নামেন্টে।

শুক্রবার সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে আফগান লিগে না খেলার বিষয়টি নিশ্চিত করেন পাকিস্তানের সাবেক এ অধিনায়ক। আফ্রিদি লিখেছেন, হ্যাঁ, আমি এখন কাবুল যাচ্ছি না।

খেলাতে আমন্ত্রণ জানানোর জন্য আফগানিস্তান সরকার, আফগানিস্তান ক্রিকেট বোর্ড ও দলকে ধন্যবাদ জানিয়ে আফ্রিদি বলেন, আমার জরুরি কিছু পারিবারিক কাজ রয়েছে। সে কারণে আফগানিস্তানে খেলা হচ্ছে না আমার।

তিনি আরো বলেছেন, আমি ক্রিকেটের মাধ্যমে শান্তিকে প্রমোট করতে চাই। যেখানেই যাই না কেন আমি পাকিস্তানকে তুলে ধরতে চাই। পাকিস্তানের প্রতিনিধিত্ব করতে চাই।

এদিকে, ভারতের গণমাধ্যম হিন্দুস্তান টাইমসে প্রকাশিত খবরে বলা হয়েছে, প্রথম থেকেই আফ্রিদির আফগান লিগে খেলার ব্যাপারটি ভালোভাবে নেয়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড।

আফগানিস্তান টি-টোয়েন্টি লিগে খেলার জন্য পাকিস্তানের সাবেক অলরাউন্ডার আবদুল রাজ্জাক এবং জিম্বাবুয়ের চার ক্রিকেটার এরইমধ্যে কাবুল পৌঁছেছেন। টুর্নামেন্টের ম্যাচগুলো আইটিভি সরাসরি সম্প্রচার করবে।

কে/এসজে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh