• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মায়ের স্বপ্ন পূরণে মাশরাফির ‘মুর্তজা কটেজ’

আরটিভি অনলাইন রিপোর্ট, নড়াইল

  ০৩ সেপ্টেম্বর ২০১৭, ১৬:১৯

মায়ের স্বপ্ন পূরণ করতেই ‘মর্তুজা কটেজ’ নামে স্বপ্নের বাড়ি তৈরি করছেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। এ বাড়ি তৈরির কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। আসছে ঈদুল আজহার আগেই পরিবারের সবাইকে নিয়ে নতুন এ বাড়িতে উঠবেন বলে জানালেন মাশরাফির বাবা গোলাম মুর্তজা স্বপন।

সোমবার সরেজমিনে গিয়ে দেখা যায়, মাশরাফির জন্মস্থান নড়াইল শহরের মহিষখোলা গ্রামে পুরোদমে চলছে বাড়ি তৈরির কাজ। এরই মধ্যে বাড়ির মূল কাজ শেষ হয়েছে। এখন চলছে রং, চং, ডেকোরেশন ও সাজ-সজ্জার কাজ।

গোলাম মুর্তজা স্বপন জানান, আমার ছেলে তার মায়ের স্বপ পূরণ করতে ‘মুর্তজা কটেজ’ নামে স্বপ্নের বাড়ি তৈরি করছেন। সবকিছু ঠিক থাকলে আসছে ঈদের আগেই পরিবারের সবাইকে নিয়ে নতুন বাড়িতে উঠতে পারবো।

এ বাড়িতেই পরিবারের সবার সঙ্গে ওই ঈদ উদযাপন করবেন মাশরাফি বলেও জানান তিনি।

মহিষখোলায় প্রায় ৩ কাঠা জমির ওপর নিজেদের পুরনো বাড়িতেই নতুন ডুপ্লেক্স বাড়ি তৈরি করছেন মাশরাফি। ডুপ্লেক্স দোতলা বাড়িটির প্রতিটি তলা হবে ১২৫০ স্কয়ার ফিট। দ্বিতীয় তলায় থাকবে ১টা মাস্টার বেডরুমসহ মোট ৪টি বেডরুম। প্রতিটি বেডরুমের সঙ্গে অ্যাটাচ বাথরুম, প্রতিটি শোবার ঘরের সঙ্গে বারান্দা থাকছে। ১টি ফ্যামিলি লিভিং রুম এবং ১টি ড্রাই কিচেনও থাকছে। বাড়ির নিচতলায় রয়েছে বড় ড্রইং (হল) রুম, ১টি ডাইনিং রুম, ১টি রান্নাঘর, ১টি গেস্ট বেড রুম, ১টি কমন বাথরুম, ১টি সার্ভেন্ট বেডরুম ও তার সঙ্গে লাগানো ১টি বাথরুম। এছাড়া রয়েছে ২টি জিপ রাখার পার্কিং ব্যবস্থা।

বর্ণা ইঞ্জিনিয়ারিং নামের ডেভেলপার প্রতিষ্ঠানকে দিয়ে বাড়িটি তৈরি করছেন ম্যাশ।

নড়াইল এসপ্রেস’র বাবা জানান, প্রতিদিনই দেশের বিভিন্ন এলাকা থেকে মাশরাফির ভক্তরা তার বাড়িতে আসেন। মুলত ভক্তদের জন্যই নিচতলায় বড় হলরুম করা হয়েছে। বিভিন্ন জেলা থেকে আগত সবাই এখানে বসতে পারবেন এবং তার সম্পর্কে জানতে পারবেন।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
সেঞ্চুরি করে সাকিব-মাশরাফিদের স্পর্শ করলেন তাসকিন
কর্মচন্দ্রপুর জামে মসজিদের উদ্বোধন করলেন হুইপ মাশরাফী 
সরকারি টয়লেট নিজের বাড়ির মনে করে ব্যবহারের আহ্বান মাশরাফীর
X
Fresh