• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

রামোসকে অশ্রাব্য ভাষায় গালি দিলেন মেসি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ আগস্ট ২০১৭, ২৩:৩৪

সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদের কাছে ২-০ গোলে হেরেছে বার্সেলোনা। এতে দুই লেগ মিলিয়ে ৫-১ গোলের ব্যবধানে চিরপ্রতিদ্বন্দ্বীদের কাছে স্প্যানিশ সুপার কাপ খুইয়েছে কাতালানরা। সেই ম্যাচেই কি না কলঙ্কিত হলেন লিওনেল মেসি। মেজাজ হারিয়ে প্রতিপক্ষের ডিফেন্ডার সার্জিও রামোসকে অশ্রাব্য ভাষায় দিয়ে ফেললেন গালি।

ম্যাচের ৬১ মিনিটে মেসিকে ধাক্কা মারেন রামোস। তা মোটেই নজর এড়ায়নি রেফারির। সঙ্গে সঙ্গে বাঁশি বাজান তিনি। এতে দ্রুত ফ্রি কিক নেয়ার জন্য প্রস্তুত হন খুদে জাদুকর। তবে বল নিজের হাতে রেখে দেন রিয়াল ডিফেন্ডার। পরে জোর দিয়ে চাইলে বার্সা ফরোয়ার্ডের মাথার ওপর বল ছোড়েন লস ব্লাঙ্কোজ অধিনায়ক। তার এমন আচরণ চরম অপমান বোধ করেন ফুটবলের বরপুত্র। এতে মেজাজ হারিয়ে রামোসের মা তুলে অশ্রাব্য ভাষায় গালি দেন মেসি।

ওই সময় ম্যাজিক বয়’র দিকেই ক্যামেরা তাক করা ছিল। মুখে বিরক্তির ছাপ নিয়ে তার গালি দেয়ার ভিডিও ক্যামেরায় ধরা পড়ে।

প্রথম লেগে ফাউল করায় ও রেফারিকে ধাক্কা মারায় ৫ ম্যাচ নিষিদ্ধ হওয়ায় এ ম্যাচে ছিলেন না ক্রিশ্চিয়ানো রোনালদো। ইসকো আর গ্যারেথ বেলকেও দেয়া হয় বিশ্রাম।

দলের তিন প্রধান খেলোয়াড় ছাড়াই বার্সেলোনার বিপক্ষে খেলতে নামে রিয়াল মাদ্রিদ। তবু দলটির সঙ্গে পেরে উঠেনি বার্সা। আসছে রোববার শুরু হচ্ছে লা লিগা। নিশ্চয়-ই এমন হার ভুলে ঘুরে দাঁড়াতে চাইবে বার্সা।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেসিদের সিনেমা এখন বাংলাদেশে!
জোড়া গোল ও অ্যাসিস্টে মায়ামিকে জেতালেন মেসি
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
পাঁচ গোল করে ভাইরাল মেসি পুত্র
X
Fresh