• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মেসির বিয়ে, সুয়ারেজের মূর্তি ভাঙচুর

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ জুলাই ২০১৭, ২৩:০১

কথায় আছে, যত হাসি তত কান্না। এর প্রমাণ পাওয়া গেলো ফের। বেশ হেসেখেলে, হৈ-হুল্লোড় করে গেলো শুক্রবার সতীর্থ কাম বন্ধু মেসির বিয়ে উদযাপন করেছেন লুইস সুয়ারেজ। এর একদিন না পেরোতে বিষাদের স্বাদও পেলেন তিনি। উরুগুয়েতে তার মূর্তিটি ভেঙে ফেলেছে এক দুর্বৃত্ত।

সুয়ারেজের মূর্তিটি ছিল তারই জন্ম শহর সালটোতে। শনিবার রাতে কোনো এক সময় তা ভেঙে ফেলে এক দুর্বৃত্ত। পরে রোববার সকালে ভাঙা মূর্তিটির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, দুর্বৃত্ত হলেও বেশ রসিকতার পরিচয় দিয়েছে সে। যার ওপর মূর্তিটি বসানো ছিল তাতে একটি নোট রেখে গেছে ভাঙচুরকারী। নোটে লেখা, আমি মেসির বিয়েতে ছিলাম। আমি শিগগিরই ফিরবো!

স্থানীয় সংবাদমাধ্যম অনুযায়ী, এরই মধ্যে দুর্বৃত্তকে চিহ্নিত করেছে পুলিশ। সে ছিল মাতাল। তবে তাকে কারা দণ্ডাদেশ না দিয়ে জরিমানা আদায় করতে চায় কর্তৃপক্ষ। যেনো তার টাকা দিয়েই মূর্তিটি ফের মেরামত করা যায়।

গেলো জুলাইয়ে সুয়ারেজের মূর্তিটি স্থাপন করা হয়।

চলতি বছরের শুরুর দিকে একই ঘটনার শিকার হন লিওনেল মেসি। চিলির কাছে পেনাল্টিতে কোপা আমেরিকা শিরোপা খোয়ানোয় অবসরের ঘোষণা দেন তিনি। এরপর বুয়েন্স আয়ার্সে তার মূর্তিটি ভেঙে ফেলে দুর্বত্তরা।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হংকংয়ে মেসিকে না খেলানোয় জরিমানার মুখে আয়োজকরা
৭ গোলের রোমাঞ্চে হার মেসি-সুয়ারেজের মায়ামির
X
Fresh