• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

যে কারণে মেসির বিয়েতে যাননি ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ জুলাই ২০১৭, ২০:০৪

২৫ বছর প্রেমের পর গেলো শুক্রবার রাতে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন ফুটবল সুপারস্টার লিওনেল মেসি ও আন্তোনেল্লা রোকুজ্জো। নিজ শহর রোজারিওর সিটি সেন্টার ক্যাসিনো কমপ্লেক্সে ব্যাপক আয়োজন ও ধুমধামের মধ্য দিয়ে এ বিয়ে হয়। এরই মধ্যে ল্যাটিন আমেরিকায় কয়েক দশকের সেরা বিয়ে অনুষ্ঠানের স্বীকৃতি পেয়েছে সেটি।

জাঁকজমকপূর্ণ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২৫০ জন অতিথি। এ তালিকায় ছিলেন মেসির জাতীয় দল ও বার্সা সতীর্থ প্রায় সবাই। হাজির ছিলেন মেসি-রোকুজ্জোর ঘণিষ্ঠজনরা। এতে আমন্ত্রণ জানানো হয় ১৫৫ জন সংবাদকর্মীকে। অনুষ্ঠান মাতিয়েছেন জেরার্ড পিকে ও পপ তারকা শাকিরা দম্পতি। এরপরও সেই অনুষ্ঠানে একজনের অনুপস্থিতি অনুভব করেছেন সবাই। তিনি আর কেউ নন, আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনা।

স্থানীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ফুটবল ইশ্বরকে আমন্ত্রণই জানাননি মেসি। তবে তা অস্বীকার করেছেন ম্যারাডোনা।

বর্তমানে রাশিয়ায় রয়েছেন শতাব্দীর সেরা গোলদাতা। সেখানে সংবাদমাধ্যম সোভেতস্কি স্পোর্টসকে দেয়া সাক্ষাৎকারে ম্যাজিক বয়কে শুভকামনা জানিয়ে ম্যারাডোনা বলেন, আমি তাকে শুভেচ্ছা জানাচ্ছি। সে জানে, আমি তাকে কত ভালোবাসি। ও আমাকে আমন্ত্রণ জানিয়ে পত্র পাঠিয়েছিল। তবে তা কোথাও হারিয়ে গেছে। তার প্রতি আমার মনোভাব কখনোই বদলাবে না। সে খুবই ভালো খেলোয়াড়, একইসঙ্গে ভালো মানুষ।

২০১০ বিশ্বকাপে আর্জেন্টিনার কোচ ছিলেন ম্যারাডোনা। মেসি ছিলেন অধিনায়ক। দুজনের যুগলবন্দিকে আখ্যায়িত করা হয় ‘মেসিডোনা’ নামে। সেইবার অনেকেই স্বপ্ন দেখেছিলেন শিরোপা জয়ের। তবে কোয়ার্টার ফাইনালে জার্মানির কাছে হেরে গেলে কোটি সমর্থকের স্বপ্ন ধূলিস্মাৎ হয়ে যায়।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ম্যারাডোনা ও পেলের মধ্যে কে সেরা, জানালেন ফিফা সভাপতি
মৃত্যুর তিন বছর পর কর ফাঁকির মামলায় মুক্তি পেলেন ম্যারাডোনা
‘ম্যারাডোনা অ্যাওয়ার্ড’ জিতলেন রোনালদো
X
Fresh